Categories: খবর

এয়ারটেল লঞ্চ করেছে নতুন প্ল্যান, আকাশেও পাবেন সুপার ফাস্ট ইন্টারনেট

যেসব ইউজার আকাশপথে যাত্রার পরিকল্পনা করছেন তাদের জন্য ভারতী এয়ারটেল কিছু নতুন প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানগুলির মাধ্যমে এয়ারটেল ইউজাররা উড়োজাহাজে ভ্রমণ করতে সময়ও এয়ারটেল নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন। এই ইন-ফ্লাইট রোমিং প্ল্যানগুলির দাম শুরু মাত্র 195 টাকা থেকে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই সব প্ল্যানগুলি সম্পর্কে।

আকাশেও পাবেন নেটওয়ার্ক

এয়ারটেল তাদের এই প্ল্যান সম্পর্কে জানিয়েছে ইউজাররা এই ইন-ফ্লাইট রোমিং প্ল্যানগুলির মাধ্যমে মাটি থেকে হাজার ফিট উচ্চতায় যাওয়ার পরেও হাই স্পীড ইন্টারনেট ব্যবহার করতে পারবে।

প্রিপেড এবং পোস্টপেড গ্রাহকদের জন্য প্ল্যান

কোম্পানি 195 টাকা, 295 টাকা এবং 595 টাকা দামের মোট তিনটি নতুন ইন-ফ্লাইট রোমিং প্রদান করেছে।

  • এই লিস্টের প্রথম প্ল্যানটির দাম 195 টাকা। এই প্ল্যানে 24 ঘণ্টা বৈধতা সহ 250MB ডেটা, 100 মিনিট আউটগোয়িং কল এবং 100 আউটগোয়িং এসএমএসের সুবিধা রয়েছে।
  • কোম্পানির এই প্ল্যানটির দাম 295 টাকা। এতে 24 ঘণ্টা ভ্যালিডিটি সহ 500MB ডেটা, 100 মিনিট আউটগোয়িং কল এবং 100 আউটগোয়িং এসএমএস পাওয়া যায়।
  • এই লিস্টের তৃতীয় এবং শেষ প্ল্যানটির দাম 595 টাকা। এই প্ল্যানে 24 ঘণ্টা বৈধতা সহ 1GB ডেটা, 100 মিনিট আউটগোয়িং কল এবং 100 আউটগোয়িং এসএমএস উপভোগ করা যায়।

নোট: জানিয়ে রাখি এয়ারটেল পোস্টপেইড এবং প্রিপেইড উভয় গ্রাহকদের জন্য একই দাম এবং সুবিধা সম্পন্ন প্ল্যান পেশ করেছে।

এইসব রিচার্জে ফ্রি পাবেন এই ইন-ফ্লাইট রোমিং প্ল্যানের বেনিফিট

মনে রাখবেন, প্রিপেইড গ্রাহকরা যদি 2997 টাকা দামের প্ল্যান এবং পোস্টপেইড গ্রাহকরা 3999 টাকা বা এর চেয়ে দামি কোনো প্ল্যান রিচার্জ করেন তবে তাদের কো =নো অতিরিক্ত খরচ ছাড়াই অটোমেটিক্যালি ইন-ফ্লাইট রোমিং প্ল্যানের সমস্ত বেনিফিট দেওয়া হবে।

এয়ারোমোবাইল সঙ্গে হাত মিলিয়েছে এয়ারটেল

এয়ারটেল তাদের গ্রাহকদের এই সুবিধা দেওয়ার জন্য এয়ারোমোবাইলের সঙ্গে পার্টনারশিপ করেছে। ফলে কোম্পানি আন্তর্জাতিক সেক্টরের 19টি আলাদা আলদা এয়ারলাইনে বেস্ট কানেক্টিভিটি দিতে পারবে।

পাওয়া যাবে রিয়েল টাইম কাস্টমার কেয়ার সাপোর্ট

কোম্পানি তাদের গ্রাহকদের সব সময় সমস্যার সমাধানের জন্য 24*7 কন্ট্যাক্ট সেন্টারের ব্যবস্থা করেছে। কোম্পানি বিশেষ হোয়াটসঅ্যাপ নাম্বার 99100-99100 পর্যন্ত জারি করেছে, যার মাধ্যমে গ্রাহকরা কল করে রিয়েল টাইমে কাস্টমার কেয়ার সাপোর্ট পেতে পারবেন।