Categories: খবর

Jio-কে টেক্কা দেবে Airtel-এর 1,499 টাকা দামের প্ল্যান, বিনামূল্যে পাওয়া যাবে Netflix সাবস্ক্রিপশন

Jio বেশ কিছু দিন আগে তাদের প্রিপেইড ইউজারদের জন্য Netflix সাবস্ক্রিপশন সহ প্রিপেইড প্ল্যান পেশ করেছিল। এবার জিওকে টেক্কা দেওয়ার জন্য এয়ারটেল একই রেসে অংশগ্রহণ করেছে। কোম্পানির পক্ষ থেকে 1499 টাকা দামের Netflix প্ল্যান পেশ করা হয়েছে। এই প্ল্যানে ইউজারদের আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি প্রতিদিন 100 এসএমএস এবং আনলিমিটেড 5G ডেটা দেওয়া হচ্ছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক কোম্পানির এই নতুন প্রিপেইড প্ল্যানটি সম্পর্কে।

Airtel এর 1,499 টাকা দামের প্ল্যান

  • Airtel এর 1,499 টাকা দামের Netflix (basic) প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন।
  • এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100 এসএমএস এবং ডেইলি আনলিমিটেড 3GB 5G ডেটা পাওয়া যায়।
  • এছাড়াও এই প্ল্যানে এয়ারটেল থ্যাংকস বেনিফিট যেমন অ্যাপোলো 24|7 সার্কেল, ফ্রি হ্যালো টিউন্স এবং উইঙ্ক মিউজিক উপভোগ করা যায়।

নোট: এই প্ল্যানের ডেইলি ডেটা লিমিট শেষ হয়ে গেলে 64Kbps স্পীডে আনলিমিটেড ডেটা উপভোগ করা যায়। এছাড়া 100 ফ্রি এসএমএস শেষ হয়ে গেলে প্রতিটি লোকাল এসএমএসের জন্য 1 টাকা এবং এসটিডির জন্য 1.5 টাকা করে দাম দিতে হবে।

প্ল্যানের বিশেষত্ব

আলাদাভাবে Netflix (basic) প্ল্যান নিতে হলে প্রতি মাসে 199 টাকা করে দাম দিতে হয়। এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন অর্থাৎ প্রায় তিন মাস। তিন মাসের জন্য শুধুমাত্র Netflix (basic) প্ল্যানের খরচ পড়ে প্রায় 600 টাকা, অথচ এই এয়ারটেল প্ল্যানের দাম 1,499 টাকা। অর্থাৎ ওটিটি বাদ দিলে এই প্ল্যানটির দাম প্রায় 900 টাকা এবং এই দামে ইউজারদের ডেটা, কলিং ও এসএমএস ছাড়াও অন্যান্য অনেক বেনিফিট দেওয়া হচ্ছে।

এয়ারটেলের 1,499 টাকা দামের প্ল্যানটি কোম্পানির সাইটে লিস্টেড রয়েছে এবং দেশের সমস্ত ইউজাররাই এই প্ল্যানটি রিচার্জ করতে পারবেন। এয়ারটেলের ওয়েবসাইট, এয়ারটেল থ্যাংকস অ্যাপ এবং অন্যান্য রিচার প্ল্যাটফর্মের মাধ্যমে এই প্ল্যানটি রিচার্জ করা যাবে।

Jio এর কাছেও রয়েছে 1,499 টাকা দামের প্ল্যান

এই প্ল্যানে 84 দিন ভ্যালিডিটি সহ আনলিমিটেড ভয়েস কল, ডেইলি 100 এসএমএস, প্রতিদিন 2.5GB ডেটা পাওয়া যায়। এর সঙ্গে এই প্ল্যানে Netflix (basic) সাবস্ক্রিপশন পাওয়া যায়। এছাড়াও জিও ওয়েলকাম অফারের আওতায় এই প্ল্যানে বিনামূল্যে আনলিমিটেড 5G ডেটা উপভোগ করা যায়।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন