Categories: খবর

ফ্রি Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ বাজারে এল Airtel-এর 869 টাকা দামের প্ল্যান

ভারতের দ্বিতীয় সবচেয়ে বড় টেলিকম কোম্পানি ভারতী এয়ারটেল 869 টাকা দামের একটি নতুন প্রিপেইড প্ল্যান পেশ করেছে। আসলে কোম্পানি তাদের 839 টাকা দামের প্ল্যানের বেনিফিট 869 টাকা দামের প্ল্যানে শিফট করে দিয়েছে। তাই কোম্পানি পুরনো প্ল্যানের দাম বাড়ানোর জন্য এটিকে নতুন রূপে পেশ করেছে। কোম্পানির ইউজারদের কনফিউজ হওয়ার কোনো কারণ নেই, এই পোস্টে এয়ারটেলের 869 টাকা দামের প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানানো হল।

Airtel এর 869 টাকা দামের প্ল্যানের ডিটেইলস

  • আগেই বলা হয়েছে কোম্পানি তাদের 839 টাকা দামের প্ল্যানটি রিভাইস করে নতুন প্ল্যান পেশ করেছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন।
  • এই প্ল্যানে 84 দিনের জন্য প্রতিদিন 2GB করে ডেটা পাওয়া যায়। অর্থাৎ সম্পূর্ণ ভ্যালিডিটি পিরিয়ড জুড়ে এই প্ল্যানে মোট 168GB ডেটা পাওয়া যাবে।
  • ইউজারদের এই প্ল্যানে 3 মাসের জন্য Disney+ Hotstar এর মোবাইল সাবস্ক্রিপশন দেওয়া হয়।
  • এই প্ল্যানটি রিচার্জ করলে 84 দিন পর্যন্ত যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল উপভোগ করা যায়। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন 100 SMS পাওয়া যায়।
  • অ্যাডিশনাল বেনিফিট হিসাবে এই প্ল্যানে ইউজারদের আনলিমিটেড 5G ডেটা দেওয়া হয়। এর সঙ্গে এই প্ল্যানে Apollo 24|7 Circle, ফ্রি হ্যালো টিউন্স এবং উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়।

এয়ারটেলের নেটফ্লিক্স প্ল্যান

সম্প্রতি এয়ারটেল নেটফ্লিক্স (বেসিক) সসাবস্ক্রিপশন সহ একটি নতুন ওটিটি প্ল্যান পেশ করেছে। এই প্ল্যানের দাম রাখা হয় 1499 টাকা। জানিয়ে রাখি এটি এয়ারটেলের প্রথম প্ল্যান যেটি রিচার্জ করলে বিনামূল্যে নেটফ্লিক্সের সসাবস্ক্রিপশন পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন।

এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100 এসএমএস, ডেইলি 3GB আনলিমিটেড 5G ডেটা পাওয়া যায়। এছাড়াও এই প্ল্যান রিচার্জ করলে এয়ারটেল থ্যাংকস বেনিফিট যেমন অ্যাপোলো 24|7 সার্কেল, ফ্রি হ্যালো টিউন্স এবং উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হয়।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন