Categories: খবর

699 টাকার রিচার্জে পাওয়া যাচ্ছে 20 দিন এক্সট্রা ভ্যালিডিটি, জেনে নিন বিস্তারিত

যেসব BSNL ইউজাররা তাদের রিচার্জ প্ল্যানে এক্সট্রা ভ্যালিডিটি পছন্দ করেন তাদের জন্য সুখবর! কোম্পানি তাদের প্ল্যানে কোনো অতিরিক্ত খরচ ছাড়াই 20 দিনের এক্সট্রা ভ্যালিডিটি পাওয়া দিচ্ছে। এই দামেই আনলিমিটেড ভয়েস কল, ইন্টারনেট সহ দীর্ঘ ভ্যালিডিটি পাওয়া যায়। এই BSNL রিচার্জ প্ল্যানে মোট 150 দিন ভ্যালিডিটি উপভোগ করা যায়। এই প্ল্যান সম্পর্কে নিচে বিস্তারিত জানানো হল।

699 টাকা দামের প্ল্যান

BSNL এর এই রিচার্জ প্ল্যানের দাম 699 টাকা। এই প্ল্যানটি রিচার্জ করলে মোট 150 দিন ভ্যালিডিটি পাওয়া যায়। অর্থাৎ 130 দিন ভ্যালিডিটির সঙ্গে এক্সট্রা 20 দিন ভ্যালিডিটি পাওয়া যায়। অর্থাৎ একবার রিচার্জ করলে মোট 150 দিন পর্যন্ত আর রিচার্জ করতে হবে না।

ফ্রিতে পাওয়া যাবে আনলিমিটেড ডেটা এবং কল

এই প্ল্যানে ইউজারদের আনলিমিটেড ডেটা দেওয়া হয়। তবে এক্ষেত্রে দৈনিক 0.5GB ডেটা লিমিট প্রযোজ্য। একবার ডেটা লিমিট শেষ হয়ে গেলে স্পীড কমে 40kbps হয়ে যাবে। তবে এর পরেও ইউজাররা ডেটা উপভোগ করতে পারবেন।

এই প্ল্যানে আনলিমিটেড কলিং বেনিফিট পাওয়া যায়। এছাড়াও প্রতিদিন 100টি করে ফ্রি এসএমএস দেওয়া হয়।

দামের দিক থেকে এই বিএসএনএল প্ল্যানটি অত্যন্ত লাভজনক। ডেটা, কলিঙের পাশাপাশি এই প্ল্যানে বর্তমানে কোনো অতিরিক্ত খরচ ছাড়াই 20 দিন এক্সট্রা ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে।

রিভাইস হল 99 টাকার প্ল্যান

বিএসএনএল তাদের 99 টাকা দামের প্ল্যানের ভ্যালিডিটি কমিয়ে দিয়েছে। আগে এই প্ল্যানে 18 দিন ভ্যালিডিটি পাওয়া যেত, যা এখন কমিয়ে 17 দিন করে দেওয়া হয়েছে। আগে প্ল্যানটির ডেইলি কস্ট ছিল 5.50 টাকা, এখন এটি বেড়ে 5.82 টাকা হয়ে গেছে।

এই প্ল্যানে ইউজারদের আনলিমিটেড ভয়েস কলের সুবিধা দেওয়া হয়। জানিয়ে রাখি এই প্ল্যানটি রিচার্জ করলে ইউজারদের ভয়েস কল ছাড়া অন্য কোনো বেনিফিট পাওয়া যায় না।