Categories: খবর

BSNL-এর সুন্দর রিচার্জ প্ল্যান, 160 দিন পর্যন্ত পাওয়া যাবে ইন্টারনেট এবং আনলিমিটেড কল

দেশের সরকারি টেলিকম কোম্পানি BSNL এর কাছে তাদের প্রিপেইড ইউজারদের জন্য বিভিন্ন রেঞ্জের অনেকগুলি সুন্দর প্ল্যান রয়েছে। আজ আমরা এগুলির মধ্যেই একটি প্ল্যান সম্পর্কে জানাতে চলেছি। এই প্ল্যানটির ভ্যালিডিটি 160 দিন। এই প্ল্যানের দাম এবং সমস্ত বেনিফিট সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করা হল।

BSNL-এর 997 টাকা দামের প্ল্যান

  • 997 টাকা দামের BSNL প্ল্যানে কোম্পানি 160 দিন ভ্যালিডিটি দেয়।
  • এই প্ল্যানে ডেইলি 2জিবি ডেটা পাওয়া যায়। দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে গেলেও 40kbps স্পীডে ইন্টারনেট ব্যাবহার করা যায়।
  • ডেটা ছাড়াও এই প্ল্যান আনলিমিটেড লোকাল এবং এসটিডি ভয়েস কল উপভোগ করা যায়।
  • এই প্ল্যানটি রিচার্জ করে প্রতিদিন 100 ফ্রি এসএমএস পাওয়া যায়।
  • এছাড়াও এই প্ল্যানে Lokdhun কন্টেন্টের ফ্রি অ্যাক্সেস এবং 2 মাসের জন্য PRBT অ্যাক্সেস দেওয়া হয়।

জিও এবং এয়ারটেলের কাছেও নেই এমন প্ল্যান

BSNL 997 Plan এর সবচেয়ে বড় বিশেষত্ব এই প্ল্যানের ভ্যালিডিটি। কারণ মার্কেটে এয়ারটেল বা জিওর কাছেও এমন কোনো প্ল্যান নেই যেটি রিচার্জ করে এই দামে 160 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে।

Jio এবং Airtel এর এই দামের প্ল্যান

জিওর কাছে এই দামের কাছাকাছি দামের একটি রিচার্জ প্ল্যান রয়েছে। এই প্ল্যানের দাম 999 টাকা। এই প্ল্যানে প্রতিদিন 3জিবি ডেটা ছাড়াও এক্সট্রা 40জিবি ডেটা পাওয়া যায়। প্ল্যানটির ভ্যালিডিটি 84 দিন। অর্থাৎ হিসাব করলে দেখা যাবে এই প্ল্যানে মোট 292জিবি ডেটা উপভোগ করা যায়। এছাড়াও এই প্ল্যানটি রিচার্জ করে আনলিমিটেড কল এবং ডেইলি 100 ফ্রি এসএমএস পাওয়া যায়।

এয়ারটেলের কাছেও 999 টাকা দামের প্ল্যান রয়েছে। এই প্ল্যানে ডেইলি 2.5GB ডেটা পাওয়া যায়। এছাড়া এই প্ল্যানে ফ্রি ভয়েস কল, ডেইলি 100 SMS এবং কমপ্লিমেন্টারি Xstream Mobile ও RewardsMini এর সাবস্ক্রিপশন পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন। এই প্ল্যানে আমাজন প্রাইম মেম্বারশিপও পাওয়া যায়।