Categories: খবর

999 টাকা দামের BSNL প্ল্যানে পাওয়া যাচ্ছে প্রচুর বেনিফিট, জেনে নিন বিস্তারিত

ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) গোটা ভারতে গ্রাহকদের জন্য একটি প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি বাড়িয়ে দিয়েছে। এই প্ল্যানটি দীর্ঘ দিন ধরেই কোম্পানির প্রিপেইড প্ল্যানের লিস্টে রয়েছে। এটি নিঃসন্দেহে একটি আশ্চর্যজনক পদক্ষেপ, কারণ টেলিকম কোম্পানিগুলি সাধারণত তাদের এভিপিইউ বাড়ানোর জন্য প্ল্যানের ভ্যালিডিটি কমিয়ে থাকে। তবে কোম্পানি তাদের 999 টাকা দামের প্ল্যানের ভ্যালিডিটি বাড়িয়ে দিয়েছে। নিচে এই প্ল্যানটি সম্পর্কে বিস্তারিত জানানো হল।

999 টাকার প্ল্যানে 15 দিন এক্সট্রা ভ্যালিডিটি

বিএসএনএল ইন্ডিয়ার এক্স অ্যাকাউন্টে পোস্ট করা একটি নোটিশে জানানো হয়েছে 999 টাকা দামের প্রিপেইড রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি প্রোমোশনাল অফারের আওতায় 15 দিন বাড়ানো হয়েছে। এই অফারের মেয়াদ কবে শেষ হবে সেই বিষয়ে আপাতত কিছু জানা যায়নি।

পোস্টে বলা হয়েছে প্রোমোশনাল অফারের সময়কালে 999 টাকার প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকদের অতিরিক্ত 15 দিনের ভ্যালিডিটি দেওয়া হবে। অর্থাৎ ইউজাররা এই প্ল্যানে মোট 215 দিনের বৈধতা পাবেন। পোস্টে আরও উল্লেখ করা হয়েছে যে এই অফারের সুবিধা যে কোনো মোডে রিচার্জ করে পাওয়া যাবে।

বিএসএনএল এর এই 999 টাকার প্রিপেইড প্ল্যানে আনলিমিটেড লোকাল এবং এসটিডি ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। তবে এই প্ল্যানে ফ্রি ডেটা পাওয়া যায় না। আগেই বলা হয়েছে এই প্রমোশনাল অফারটি গোটা দেশের গ্রাহকদের জন্য জারি করা হয়েছে।

699 টাকা দামের প্ল্যানে 20 দিন এক্সট্রা ভ্যালিডিটি

  • BSNL এর এই প্ল্যানটি রিচার্জ করলে মোট 150 দিন ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে।
  • অর্থাৎ 130 দিন ভ্যালিডিটির সঙ্গে এক্সট্রা 20 দিন ভ্যালিডিটি পাওয়া যায়। একবার রিচার্জ করলে মোট 150 দিন পর্যন্ত আর রিচার্জ করতে হবে না।
  • এই প্ল্যানে ইউজারদের আনলিমিটেড ডেটা দেওয়া হয়। তবে এক্ষেত্রে দৈনিক 0.5GB ডেটা লিমিট প্রযোজ্য। একবার ডেটা লিমিট শেষ হয়ে গেলে স্পীড কমে 40kbps হয়ে যাবে।
  • এই প্ল্যানে আনলিমিটেড কলিং বেনিফিট পাওয়া যায়।
  • এছাড়াও প্রতিদিন 100টি করে ফ্রি এসএমএস দেওয়া হয়।