Categories: খবর

এই কোম্পানি নিয়ে এসেছে হোলি ধামাকা অফার, এক মাস ফ্রি পাওয়া যাবে ইন্টারনেট

কিছু দিন আগে ডোমেস্টিক ওয়্যারলাইন ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার Excitel তাদের নতুন ব্রডব্যান্ড প্ল্যান পেশ করেছিল। এর সঙ্গে ফ্রিতে স্মার্ট টিভি বা প্রোজেক্টর দেওয়া হচ্ছিল। এবার কোম্পানি রঙের উৎসব উপলক্ষে নতুন Holi Dhamaka Offer পেশ করেছে। এই অফারের আওতায় ইউজাররা 424 টাকা প্রতি মাস থেকে শুরু প্ল্যানে এক মাস ফ্রি ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন।

25 মার্চ পর্যন্ত পাওয়া যাবে অফার

এক্সাইটেলের এই অফার শুধুমাত্র Kickstarter প্ল্যান হিসাবে পেশ করা হয়েছে। যারা এই অফার উপভোগ করতে চাইছেন তাদের আগামী 25 মার্চের মধ্যে রিচার্জ করাতে হবে। কোম্পানির ইন্টারনেট সার্ভিসের 6 মাস সাবস্ক্রিপশনে 1 মাস এবং 12 মাস সাবস্ক্রিপশনে 2 মাস ফ্রি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই অফার সম্পর্কে।

Kickstarter প্ল্যান

  • 424 টাকা দামের প্ল্যান: এই প্ল্যানে 200Mbps পর্যন্ত স্পীডে ইন্টারনেট পাওয়া যায়। 12 মাসের জন্য এই প্ল্যানটি নিলে প্রতি মাসে খরচ পড়বে মাত্র 424 টাকা। এর সঙ্গে কোম্পানি দুই মাস ফ্রি ইন্টারনেট দিচ্ছে।
  • 474 টাকা দামের প্ল্যান: এই প্ল্যানে ইউজারদের 300Mbps পর্যন্ত স্পীডে ইন্টারনেট দেওয়া হয়। 12 মাসের রিচার্জ একবারে করলে প্রতি মাসে খরচ পড়বে 474 টাকা। এর সঙ্গে কোম্পানির পক্ষ থেকে দুই মাস ফ্রি ইন্টারনেট দেওয়া হচ্ছে।
  • 499 টাকা দামের প্ল্যান: এই প্ল্যানে 200Mbps পর্যন্ত স্পীডে ইন্টারনেট পাওয়া যায়। 6 মাসের জন্য এই প্ল্যানটি নিলে প্রতি মাসে খরচ পড়বে মাত্র 499 টাকা। এর সঙ্গে কোম্পানি এক মাস ফ্রি ইন্টারনেট দিচ্ছে।
  • 549 টাকা দামের প্ল্যান: এই প্ল্যানে ইউজারদের 200Mbps পর্যন্ত স্পীডে ইন্টারনেট দেওয়া হয়। 6 মাসের রিচার্জ একবারে করলে প্রতি মাসে খরচ পড়বে 549 টাকা। এর সঙ্গে কোম্পানির পক্ষ থেকে এক মাস ফ্রি ইন্টারনেট দেওয়া হচ্ছে।