Poco M3 Pro 5G স্মার্টফোন এ থাকবে 5000mAh ব‍্যাটারী আর 18W ফাস্ট চার্জ, লঞ্চের আগে পোকো করল টিজ

Poco জলদিই নিজের M সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করবে। পোকো এর এই স্মার্টফোন‌টি Poco M3 Pro 5G নামে পেশ করা হবে। গ্লোবাল মার্কেটে পোকো এর এই আপকামিং স্মার্টফোন 19 মে লঞ্চ করা হবে। এই স্মার্টফোন এর লঞ্চের আগে পোকো এই স্মার্টফোন এর অনেক গুলি ফিচার রিলিজ করেছে। এখন কোম্পানি একটি টুইট করে এই স্মার্টফোন এর ডিসপ্লে এর সম্পর্কে তথ্য শেয়ার করেছে। নতুন টিজার এ কোম্পানি বলেছে যে Poco M3 Pro 5G স্মার্টফোন এ 90Hz রিফ্রেশ রেট এর ডিসপ্লে দেওয়া হবে যার সাইজ 6.5 ইঞ্চি। এই ডিসপ্লের রেজিউলেশন full HD+ ডট ডিসপ্লে। Poco এর অনুযায়ী এই স্মার্টফোনে “DynamicSwitch” ফিচার দেওয়া আছে যার সাহায্যে ইউজার্সরা বেশি ফ্লেক্সিবল ভিউইং এক্সপেরিয়েন্স পাবে। রিপোর্ট অনুযায়ী পোকো এর আপকামিং স্মার্টফোনে ইউজার্সদের কন্টেন্ট অনুযায়ী ডিসপ্লের রিফ্রেশ রেট অটোমেটিক অ্যাডজাস্ট হবে।

Xiaomi এর সাব ব্রান্ড Poco আগেই কন্ফর্ম করেছে যে আপকামিং Poco M3 Pro 5G স্মার্টফোনে 5,000mAh এর ব‍্যাটারী দেওয়া আছে। এই ফোনে 18W এর ফাস্ট চার্জ সাপোর্ট দেওয়া আছে। এর আগে পোকো কন্ফর্ম করেছে যে এই স্মার্টফোনে MediaTek এর Dimensity সিরিজের প্রসেসর এর সাথে পেশ করা হবে। এর সাথেই কোম্পানি আগে হাই রিফ্রেশ রেট ডিসপ্লে, র‍্যাম আর ফাস্ট স্টোরেজ এর টিজ করে দিয়েছে। অন‍্য কন্ফর্ম ফিচার্স এর কথা বললে পোকো এর এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর , পাঞ্চহোল ক‍্যামেরা কাট‌আউট আছে।

Poco M3 Pro 5G স্মার্টফোনের সম্পর্কে বলা হয়েছে যে এই স্মার্টফোন‌টি Redmi Note 10 5G এর রিব্র‍্যান্ড ভেরিয়েন্ট হতে পারে। পোকো এর এই স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া আছে। পোকো স্মার্টফোনে 48 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা সেন্সর দেওয়া আছে, যার সাথে 2 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর আর 2 মেগাপিক্সেলের ম‍্যাক্রো সেন্সর দেওয়া থাকতে পারে। পোকো এর এই ফোনে 4GB র‍্যাম আর 128GB স্টোরেজের সাথে পেশ করা হতে পারে।

এর সাথেই Poco M3 Pro 5G স্মার্টফোনের লঞ্চ হলেই কোম্পানি মার্কেট থেকে Poco X3 স্মার্টফোন‌কে ডিসকন্টিনিউ করে দেবে। অথচ কোম্পানি Poco X3 Pro স্মার্টফোন মার্কেটে আপাতত শিপ করতে থাকবে। Poco M3 Pro স্মার্টফোন এর সম্পর্কে আপাতত এখন এটুকুই তথ্য উপলব্ধ আছে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here