প্রকাশ্যে এল OnePlus Nord CE4 Lite 5G ফোনের ভারতে লঞ্চ ডেট, জেনে নিন বিস্তারিত

অনেক দিন ধরে OnePlus Nord CE 4 Lite স্মার্টফোনের অপেক্ষা করা হচ্ছে। এই আপকামিং ফোনটি নিয়ে উৎসাহ বিশেষ করে সেইসব ইউজারদের মধ্যে যারা 20 হাজা টাকা বাজেট রেঞ্জে ওয়ানপ্লাসের ফোন খুঁজছেন। কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে আগামী 18 জুন ভারতে OnePlus Nord CE 4 Lite স্মার্টফোনটি পেশ করা হবে। নীচে এই ফোনটির লঞ্চ ডিটেইলস সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হল।

OnePlus Nord CE 4 Lite এর ভারতীয় লঞ্চ

আগামী 18 জুন ওয়ানপ্লাস তাদের আপকামিং ফোনটি ভারতীয় বাজারে লঞ্চ করা হবে বলে অফিসিয়ালি জানিয়েছে। এই দিন কোম্পানির পক্ষ থেকে OnePlus Nord CE 4 Lite ফোনটি পেশ করা হবে। আগামী 18 জুন সন্ধ্যা 7 টায় লঞ্চ ইভেন্টের আয়োজন করা হবে এবং এই ইভেন্টের মঞ্চ থেকে OnePlus Nord CE 4 Lite ফোনটি ভারতীয় বাজারে লঞ্চ করা হবে। শপিং সাইট আমাজনে এই ফোনের প্রোডাক্ট পেজ লাইভ করে দেওয়া হয়েছে।

OnePlus Nord CE 4 Lite এর দাম (লিক)

এই আপকামিং ফোনটি মিড বাজেট রেঞ্জের ফোন হতে চলেছে। এই OnePlus Nord CE 4 Lite ফোনটি 20 হাজার টাকার কম হবে বলে আশা করা হচ্ছে। আপকামিং ফোনের 8জিবি RAM ও 128জিবি স্টোরেজের দাম 18,999 টাকা রাখা হতে পারে। একইসঙ্গে টপ মডেলের দাম 22,999 টাকা রাখা হতে পারে।

OnePlus Nord CE 4 Lite এর স্পেসিফিকেশন (লিক)

  • ডিসপ্লে: লিক অনুযায়ী OnePlus Nord CE 4 Lite স্মার্টফোনে 2400 × 1080 পিক্সেল রেজোলিউশন সাপোর্টেড 6.67 ইঞ্চির FHD+ ডিসপ্লে সহ লঞ্চ করা হবে। এই ফোনের ডিসপ্লে AMOLED প্যানেল দিয়ে তৈরি পাঞ্চ-হোল স্টাইল এবং 120Hz রিফ্রেশ রেট ও 1200nits ব্রাইটনেস সাপোর্ট করবে। Nord CE 4 Lite ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।
  • প্রসেসর: প্রসেসিঙের জন্য OnePlus Nord CE 4 Lite ফোনে 4ন্যানোমিটার ফেব্রিকেশনে তৈরি কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 প্রসেসর দেওয়া হয়েছে। এই অক্টা-কোর প্রসেসর চার 2.2GHz ক্লক স্পীডযুক্ত Cortex-A78 কোর এবং চার 1.8GHz ক্লক স্পীডযুক্ত Cortex-A55 কোর রয়েছে।
  • ওএস: লিক অনুযায়ী OnePlus Nord CE 4 Lite স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 14 এবং OxygenOS 14 সহ লঞ্চ করা হবে। এই ফোনে 2 বছরের অ্যান্ড্রয়েড আপডেট এবং 3 বছরের সিকিউরিটি আপডেট সহ আসতে চলেছে এবং Android 16 এর জন্য প্রস্তুত।
  • স্টোরেজ: OnePlus Nord CE 4 Lite 5G ফোনটি ভারতে দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। স্টোরেজের দিক দিয়ে এই আপকামিং ফোনটি Nord CE 4 ফোনের মতোই হতে পারে। এই ফোনে 8GB RAM + 128GB Storage এবং 8GB RAM + 256GB স্টোরেজ সাপোর্ট দেওয়া হবে। এই ফোনে 1TB পর্যন্ত মেমরি কার্ড দেওয়া হতে পারে।
  • ক্যামেরা: ফটোগ্রাফির জন্য এই আপকামিং ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে। প্রকাশ্যে আসা লিক অনুযায়ী এই ফোনের ব্যাক প্যানেলে এফ/1.8 অ্যাপচারযুক্ত 50MP মেইন সেন্সর সহ FOV 77° এবং OIS ফিচার সাপোর্ট রয়েছে। একইসঙ্গে রেয়ার সেটআপে এফ/2.4 অ্যাপচারযুক্ত 2MP ডেপ্ত সেন্সর দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য Nord CE 4 Lite ফোনে 16MP ফ্রন্ট ক্যামেরা যোগ করা হতে পারে।
  • ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus Nord CE 4 Lite 5G ফোনে 80W SuperVOOC ফাস্ট চার্জিং ফিচার সাপোর্টেড এবং শক্তিশালী 5,500mAh ব্যাটারি দেওয়া হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here