লঞ্চের আগেই লিক হল Moto G85 5G ফোনের দাম এবং ক্যামেরার ডিটেইলস

Motorola ‘G’ সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন নিয়ে কাজ করছে যা Moto G85 5G নামে লঞ্চ করা হবে। আপাতত কোম্পানি এই 5G ফোনটির সম্পর্কে কোন ডিটেইলস জানায়নি, তবে এর আগে ডিভাইসটি একাধিক সার্টিফিকেশন সাইটে লিস্টেড হয়েছে। সম্প্রতি একটি নতুন লিক রিপোর্টে Moto G85 5G ফোনের দামও প্রকাশ করা হয়েছে।

Moto G85 5G ফোনের দাম (লিক)

Motorola Moto G85 5G ফোনের 12GB RAM + 256GB মেমরি ভেরিয়েন্টটি আন্তর্জাতিক মার্কেটে 349 ইউরোতে লঞ্চ করা যেতে পারে। ভারতীয় মূল্য অনুযায়ী এই ফোনটি প্রায় 31,000 টাকা দামে লঞ্চ হতে পারে। ভারতে Moto G85 5G ফোনটির দাম আন্তর্জাতিক মার্কেটের তুলনায় কম রাখা হবে। এই মোবাইলটি Surf (Blue), Gray এবং Olivin কালার অপশনে লঞ্চ হতে পারে।

 

Moto G85 5G ফোনের স্পেসিফিকেশন (লিক)

  • প্রসেসর: Moto G85 সম্প্রতি সার্টিফিকেশন সাইট TENAA-তে লিস্টেড হয়েছে যেখানে প্রকাশ করা হয়েছে যে এই ফোনটিতে 2.3GHz ক্লক স্পিড যুক্ত একটি অক্টা-কোর প্রসেসর রয়েছে। Geekbench লিস্টিং অনুযায়ী এই ফোনে Qualcomm Snapdragon 4 Gen 3 চিপসেট থাকবে বলে জানা গেছে।
  • স্ক্রীন: Moto G85 একটি 6.8-ইঞ্চি FullHD+ স্ক্রীন সহ TENAA-তে লিস্টেড হয়েছে। লিস্টিং অনুযায়ী এই ফোনটিতে একটি কার্ভড-এজ স্ক্রিন থাকবে যা একটি OLED প্যানেলে নির্মিত হবে। এই স্মার্টফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর টেকনোলজিও দেওয়া যেতে পারে।
  • ব্যাক ক্যামেরা: ফটোগ্রাফির জন্য নতুন Motorola স্মার্টফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা দেখা যাবে। লিক রিপোর্ট অনুযায়ী এই ফোনের ব্যাক প্যানেলে একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে যা একটি 8 মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সরের সঙ্গে কাজ করবে।
  • ফ্রন্ট ক্যামেরা: Moto G85 স্মার্টফোনটি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সাপোর্ট করবে।
  • ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য Moto G85 ফোনে 5,000mAh ব্যাটারি থাকবে যা 33W ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here