Categories: খবর

হতাশার মুখমুখি Airtel ইউজাররা! বন্ধ করে দেওয়া হল কোম্পানির সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান

Highlights

  • বন্ধ করা হয়েছে 99 টাকা, 109 টাকা এবং 111 টাকা দামের প্ল্যান।
  • বর্তমানে Airtel এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যানের দাম 155 টাকা।
  • কোম্পানির এই তিনটি প্ল্যানেই ফ্রি কলিঙের সুবিধা পাওয়া যেত।

Airtel ভারতে তাদের গ্রাহকদের নিরাশ করে তিনটি সস্তা রিচার্জ প্ল্যান বন্ধ করে দিয়েছে। কোম্পানি তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে Airtel smart recharge এর অধীনে থাকা 99 টাকা, 109 টাকা এবং 111 টাকা দামের প্ল্যানগুলি সরিয়ে দিয়েছে। বলা ভালো কোম্পানির সাইট থেকে তাদের পুরো স্মার্ট রিচার্জ ক্যাটাগরিটাই সরিয়ে দেওয়া হয়েছে। কোম্পানির যেসব গ্রাহক শুধুমাত্র সিম চালু রাখার জন্য কম দামের প্ল্যান পছন্দ করেন তাদের জন্য এই প্ল্যানগুলি সেরা অপশন ছিল। আরও পড়ুন: সিনেমাহলে এবং OTT তে কোন কোন সিনেমা চলছে, জেনে নিন ডিটেইলস

Airtel smart recharge

  1. Airtel-এর 99 টাকা দামের স্মার্ট রিচার্জ প্ল্য্যান – কোম্পানির এই 99 টাকার প্ল্যানে 28 দিন ভ্যালিডিটির সঙ্গে 200MB ডেটা এবং 99 টাকা টকটাইম পাওয়া যেত।
  2. Airtel-এর 109 টাকা দামের স্মার্ট রিচার্জ প্ল্য্যান – এই প্ল্যানে 99 টাকা দামের সমস্ত বেনিফিটের পাশাপাশি 28 দিনের বদলে 30 দিন ভ্যালিডিটি উপভোগ করা যেত।
  3. Airtel-এর 111 টাকা দামের স্মার্ট রিচার্জ প্ল্য্যান – এই প্লানেও এক মাস (30/ 31 দিন) ভ্যালিডিটি পাওয়া যেত। এছাড়া এই প্ল্যানটি রিচার্জ করলে 99 টাকা টকটাইম এবং 200MB ডেটা দেওয়া হট।

নোট – জানিয়ে রাখি এই সবকটি প্ল্যান দিল্লি এনসিআরের নাম্বারে চেক করা হয়েছে। এছাড়া অন্যান্য সার্কেলের ইউজাররা airtel.in অথবা মাই জিও অ্যাপের মাধ্যমে এই প্ল্যানগুলির উপস্থিতি চেক করতে পারবেন। আরও পড়ুন: লঞ্চ হল লো বাজেট ইলেকট্রিক বাইক, সিঙ্গেল চার্জে চলবে 130KM, জেনে নিন দাম

এয়ারটেলের সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান

এই রিচার্জগুলি বন্ধ হয়ে যাওয়ার ফলে বর্তমানে এয়ারটেলের সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যানের দাম 99 টাকার বদলে 155 টাকা হয়ে গেছে। এই প্ল্যানে 28 দিন ভ্যালিডিটিসহ আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে 1GB ডেটা এবং 300টি SMS পাওয়া যায়।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন