Categories: খবর

BSNL ইউজারদের জন্য সুখবর! 90 দিন চলবে এই সস্তা 91 টাকার প্ল্যান

সরকারি টেলিকম কোম্পানি BSNL তাদের ইউজারদের কম দামে বেশি বেনিফিট দেওয়ার চেষ্টা করে চলেছে। কোম্পানি তাদের বিভিন্ন রেঞ্জের রিচার্জ প্ল্যানের দৌলতে জিও এবং এয়ারটেলের মতো প্ল্যানগুলিকে টেক্কা দিয়ে চলেছে। কোম্পানির পক্ষ থেকে এবার তাদের অফিসিয়াল X হ্যান্ডেলে একটি সস্তা STV প্ল্যানের ডিটেইলস শেয়ার করা হয়েছে।

কোম্পানির এই নতুন রিচার্জ প্ল্যানে 90 দিন ভ্যালিডিটি পাওয়া যায়। নিচে এই প্ল্যানটির দাম এবং বেনিফিট সম্পর্কে জানানো হল।

91 টাকায় 90 দিন

BSNL এর এই 90 দিন ভ্যালিডিটির প্ল্যানটি উপভোগ করার জন্য ইউজারদের STV91 রিচার্জ করতে হবে। যারা বেশি ডেটা এবং ভয়েস কল ব্যাবহার করেন না এই প্ল্যানটি মূলত সেইসব ইউজারদের জন্য বেশি ভালো। এই প্ল্যানে ভ্যালিডিটি বাড়িয়ে সিম চালু রাখা যায়।

এই প্ল্যানটি রিচার্জ করলে ইউজারদের 15 পয়সা প্রতি মিনিটের দরে দাম দিতে হবে। একইভাবে যারা ডেটা ব্যাবহার করতে চান তাদের থেকে 1 পয়সা প্রতি এমবি অর্থাৎ 10.24 টাকা প্রতি জিবি হিসাবে চার্জ করা হবে। এছাড়া এসএমএসের জন্য 25 পয়সা করে দাম দিতে হবে।

এইসব প্ল্যানেও পাওয়া যায় 90 দিন ভ্যালিডিটি

যেসব ইউজাররা কলিং সহ 90 দিনের BSNL প্ল্যান খুঁজছেন তাদের জন্য রয়েছে 499 টাকা দামের প্ল্যান। এতে 300 SMS এবং ফ্রি কলিং পাওয়া যায়। যারা শুধুমাত্র কল ব্যাবহার করেন তাদের জন্য এই প্ল্যানটি একটি ভালো অপশন।

নোট: জানিয়ে রাখি BSNL এর কাছে সস্তা থেকে দামি সমস্ত রেঞ্জের রিচার্জ প্ল্যান রয়েছে। কোম্পানির রিচার্জ প্ল্যান কয়েকটি আলাদা সেগমেন্টে ভাগ করা রয়েছে।