Excitel ইউজারদের জন্য খুশির খবর, এবার Cable Cutter প্ল্যানের সাথে পাবেন Amazon Prime এর ফ্রি সাবস্ক্রিপশন

দেশের জনপ্রিয় ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার (ISPs) এর মধ্যে অন্যতম Excitel তাদের গ্রাহকদের হাই স্পিড ব্রডব্যান্ড প্ল্যানের সঙ্গে ফ্রি Amazon প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন দেওয়ার কথা জানিয়েছে। এই ফ্রি সাবস্ক্রিপশনের জন্য কোম্পানি Amazon Prime-এর সাথে পার্টনারশিপ করেছে। Excitel ঘোষণা করেছে যে কোম্পানির গ্রাহকরা Cable Cutter প্ল্যানের মেম্বারশিপ নিলে অন্যান্য OTT (ওভার-দ্য-টপ) সুবিধার সাথে কোনো অতিরিক্ত খরচ ছাড়াই Amazon Prime Lite-এর সাবস্ক্রিপশন পাবেন।

প্রাইম ভিডিওর লাইব্রেরি অ্যাক্সেসের পাশাপাশি ইউজাররা Amazon থেকে প্রোডাক্ট অর্ডার করতে পারবেন এবং 1 মিলিয়নেরও বেশি প্রোডাক্টের একই দিনে ডেলিভারির অপশন পাবেন। এই পোস্টে আপনাদের Excitel Cable Cutter প্ল্যানের ডিটেইলস জানানো হল।

Excitel Cable Cutter প্ল্যানের ডিটেইলস

Excitel Cable Cutter প্ল্যানটি 300Mbps পর্যন্ত স্পিড, 300 টিরও বেশি লাইভ টিভি চ্যানেল এবং 22টিরও বেশি OTT প্ল্যাটফর্মে অ্যাক্সেস সাপোর্ট করে, যার মধ্যে Disney+ Hotstar, SonyLIV, ZEE5 এবং প্রাইম ভিডিও অন্তর্ভুক্ত রয়েছে। আপনি যদি 12 মাসের দীর্ঘমেয়াদী প্ল্যান নেন তাহলে প্রতি মাসে খরচ হবে 719 টাকা।

Excitel দেশের বিভিন্ন প্রান্তে দ্রুত তাদের পরিষেবাগুলি প্রসারিত করছে। এছাড়াও আপনি প্রতি মাসে 1119 টাকা এবং প্রতি মাসে 769 টাকায় 3 এবং 6 মাসের জন্য Cable Cutter প্ল্যানের সুবিধা পেয়ে যাবেন।

শুধু তাই নয় গ্রাহকরা Excitel থেকে IPTV প্ল্যানও নিতে পারবেন। Excitel IPTV প্ল্যানের উদ্দেশ্য হল আঞ্চলিক টিভি চ্যানেল এবং জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মগুলি একত্রিত করে এন্টারটেইনমেন্ট এর সুবিধা দেওয়া। কোম্পানি জানিয়েছে যে তাদের সাফল্যের পেছনে এই প্ল্যানটির অবদান রয়েছে।

IPTV প্ল্যানগুলি 400 Mbps স্পিড সাপোর্ট করে। গ্রাহকরা যদি 12 মাসের প্ল্যান কিনতে চান তাহলে তাদের প্রতি মাসে 734 টাকা খরচ হবে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here