20 জুন ভারতে লঞ্চের আগেই লিক হল Realme GT 6 স্মার্টফোনের দাম, জেনে নিন ডিটেইলস

আগামী 20 জুন ভারতে Realme GT 6 স্মার্টফোন লঞ্চ করা হবে। অনেক দিন বাদে কোম্পানি ভারতে তাদের ফ্ল্যাগশিপ ফোন নিয়ে আসতে চলেছে এবং এই ফোনটি Qualcomm Snapdragon 8s Gen 3 প্রসেসর সহ কাজ করবে। কোম্পানির পক্ষ থেকে ক্রমাগত ইন্টারনেটে ফোনটি টিজ করা হচ্ছে। এবার লঞ্চের আগেই Realme GT 6 স্মার্টফোনের ভারতীয় দাম লিকের মাধ্যমে প্রকাশ্যে এসেছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই আপকামিং ফোনের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে।

Realme GT 6 এর দাম (লিক)

টিপস্টার এক্স (টুইটার) এর মাধ্যমে Realme GT 6 স্মার্টফোনের দাম শেয়ার করেছে। লিক অনুযায়ী এই আপকামিং স্মার্টফোনের 12GB RAM স্টোরেজের দাম 39,999 টাকা রাখা হতে পারে। এই লিকের মাধ্যমে প্রকাশ্যে আসা দাম সঠিক কি না তা জানার জন্য আপকামিং ফোনটি লঞ্চের অপেক্ষা করা হচ্ছে।

Realme GT 6 এর প্রসেসর

কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে আপকামিং Realme GT 6 স্মার্টফোনটি Qualcomm Snapdragon 8s Gen 3 প্রসেসর সহ আসতে চলেছে। এই চিপসেট 4ন্যানোমিটার ফেব্রিকেশনে তৈরি অক্টা-কোর প্রসেসর 3.0গীগাহার্টজ ক্লক স্পীডে কাজ করবে এবং এতে Cortex-X4 আলট্রা লার্জ কোর রয়েছে। এই আপকামিং স্মার্টফোনে LPDDR5X RAM এবং UFS4.0 Storage ফিচার সাপোর্ট দেওয়া হবে। এই ফোনে 10014mm Dual VC Cooling ফিচার যোগ করা হবে।

Realme GT 6 এর স্পেসিফিকেশন (লিক)

  • ডিসপ্লে: Realme GT 6 স্মার্টফোনে 6.78 ইঞ্চির পাঞ্চ-হোল ডিসপ্লে সহ লঞ্চ করা হতে পারে। এই ফোনে 8T LTPO AMOLED ডিসপ্লে দেওয়া হতে পারে। এবং ফোনটি 120Hz রিফ্রেশ রেট, 6000nits পীক ব্রাইটনেস এবং 2160Hz পীডব্লুএম ডিমিং রয়েছে বলে আশা করা হচ্ছে।
  • ক্যামেরা: কোম্পানির বক্তব্য অনুযায়ী ফটোগ্রাফির জন্য এই ফোনের ব্যাক প্যানেলে 50MP Sony LYT-808 OIS মেইন সেন্সর দেওয়া হবে। একইসঙ্গে 8MP IMX355 112° আলট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স থাকতে পারে। সেলফি তোলা ও ভিডিও কলের জন্য realme GT 6 ফোনে Sony IMX615 32MP Selfie সেন্সর দেওয়া হতে পারে।
  • ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য realme GT 6 5G ফোনে 120W ফাস্ট চার্জিং সাপোর্টেড এবং শক্তিশালী 5,500mAh ব্যাটারি সহ বাজারে লঞ্চ করা হতে পারে।

ভারতে Realme GT 6 এর লঞ্চ ডিটেইলস

আগামী 20 জুন Realme GT 6 স্মার্টফোন ভারতে লঞ্চ করা হবে। কোম্পানির পক্ষ থেকে ভারতে ইভেন্টের আয়োজন করা হবে এবং এই ইভেন্টের মঞ্চ থেকে ফোনটি গ্লোবাল লঞ্চ করা হবে। আগামী 20 জুন দুপুর 1টা 30 মিনিটে এই ইভেন্টের আয়োজন করা হবে। এই ফোনটি শপিং সাইট ফ্লিপকার্টের মাধ্যমে ভারতে সেল করা হবে। কোম্পানির সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই ফোনের লঞ্চ ইভেন্ট দেখানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here