খুব শীঘ্রই ভারতে আসতে চলেছে Realme GT Neo 3 এবং Realme GT 2, নিশ্চিত করলো কোম্পানি

Realme ভারতে Realme GT 2 Pro, Realme 9 4G, Realme Book Prime, Realme Buds Air 3 লঞ্চ করেছে। এর সাথে, কোম্পানি নিশ্চিত করেছে যে কোম্পানি তাদের চতুর্থ বার্ষিকীতে ভারতে Realme GT 2 স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এর সাথে, কোম্পানির সিইও মাধব শেঠ একটি টুইট করে জানিয়েছেন যে Realme শীঘ্রই ভারতে Realme GT Neo 3 স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। মাধব শেঠ তার টুইটে নাম উল্লেখ করেননি কিন্তু Neo এবং 150W উল্লেখ করেছেন, যা ইঙ্গিত দেয় যে কোম্পানি ভারতে Realme GT Neo 3 লঞ্চ করার পরিকল্পনা করছে।

Realme গত মাসে চীনে Realme GT Neo 3 স্মার্টফোন লঞ্চ করেছিল। এটি বিশ্বের প্রথম স্মার্টফোন, যেটিকে 150W ফাস্ট চার্জিং সহ পেশ করা হয়েছে। Realme এখনও Realme GT Neo 3 স্মার্টফোনের ভারত লঞ্চের তারিখ ঘোষণা করেনি।

Realme GT Neo 3-এর স্পেসিফিকেশন

Realme GT Neo 3 স্মার্টফোনে একটি 6.7-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে, ডিসপ্লেটির রিফ্রেশরেট 120Hz, টাচ স্যাম্পলিং রেট 1000Hz। এর সাথেই ফোনে পাঞ্চ হোল কাটআউট দেওয়া হয়েছে। এই Realme স্মার্টফোনটিকে 5G, ডুয়াল 4G LTE, Wi-Fi 6E, ব্লুটুথ 5.2, GPS, NFC এবং USB Type-C পোর্টের সাথে পেশ করা হয়েছে। Realme-এর এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর দেওয়া হয়েছে। এই ফোনটি জিটি মোড 3.0 এবং ভিসি লিকুইড কুলিং সাপোর্ট করে।

Realme-এর এই স্মার্টফোনটিকে MediaTek Dimensity 8100 SoC স্মার্টফোনের সাথে পেশ করা হয়েছে। এই ফোনে গ্রাফিক্সের জন্য Mali G610 GPU দেওয়া হয়েছে। এর সাথে ফোনে স্টোরেজ বাড়ানোর জন্য একটি মাইক্রো এসডি কার্ড স্লট দেওয়া হয়েছে। Realme এই স্মার্টফোনটি Android 12 ভিত্তিক Realme UI 3.0 কাস্টম স্কিনে চলে। এই Realme স্মার্টফোনটিতে 150W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 4,500mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এর সাথে, ফোনের দ্বিতীয় ভেরিয়েন্টে 80W ফাস্ট চার্জ সাপোর্ট সহ 5,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

Realme GT Neo 3 স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনটির প্রাথমিক ক্যামেরা 50MP Sony IMX766 সেন্সর, সেন্সরটি OIS সমর্থন করে। Realme-এর এই ফোনটিতে একটি 8MP আল্ট্রাওয়াইড লেন্স এবং 2MP ম্যাক্রো ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। Realme এই ফোনটিতে 16MP সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here