20 হাজার টাকার চেয়েও কম হতে পারে Realme Narzo 70 Pro 5G ফোনের দাম, 19 মার্চ ভারতে হবে লঞ্চ

আগামী 19 মার্চ ভারতে Realme Narzo 70 Pro 5G ফোনটি লঞ্চ করা হবে। কোম্পানি ইতিমধ্যে এই মোবাইলের লুক ও ডিজাইন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে টিজ করে দিয়েছে। এবার লিকের মাধ্যমে এই ফোনের দাম প্রকাশ্যে এসেছে। টিপস্টার জানিয়েছেন Realme Narzo 70 Pro 5G ফোনের দাম 20,000 টাকার চেয়ে কম হবে। এই বিষয়ে নিচে বিস্তারিত জানানো হল।

Realme Narzo 70 Pro 5G এর প্রাইস রেঞ্জ (লিক)

টিপস্টার অভিষেক যাদব নারজো 70 প্রো 5জি ফোনের বাজেট সম্পর্কে জানিয়েছেন। লিকে বলা হয়েছে রিয়েলমি তাদের এই নতুন ফোনটি মিড বাজেটে পেশ করবে এবং ফোনটির দাম 20,000 টাকার চেয়ে কম হবে। এই প্রাইস রেঞ্জে রিয়েলমি নারজো 70 প্রো 5জি ফোনটিকে iQOO Z9 5জি ফোনের সঙ্গে কড়া প্রতিযোগিতায় নামতে হতে পারে। এই নতুন iQOO মোবাইলটি ভারতে 19,999 টাকা প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছে।

Realme Narzo 70 Pro 5G ফোনের ভারতে লঞ্চ ডিটেইলস

রিয়েলমি কোম্পানি আগামী 19 মার্চ ভারতে তাদের নতুন মোবাইল ফোন লঞ্চ করতে চলেছে। নারজো 70 প্রো 5জি ফোনের লঞ্চ ইভেন্ট 19 মার্চ দুপুর 12টা থেকে শুরু হবে। Narzo 70 Pro 5G ফোনের লঞ্চ ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট সহ সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লাইভ দেখা যাবে। অন্যদিকে শপিং সাইট আমাজনে এই ফোনের প্রোডাক্ট পেজ লাইভ করে দেওয়া হয়েছে। এই লিস্টিং দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে এই ফোনটি আমাজনের মাধ্যমে সেল করা হবে।

Realme Narzo 70 Pro 5G এর স্পেসিফিকেশন

  • ক্যামেরা: রিয়েলমি নারজো 70 প্রো 5জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। এতে ওআইএস টেকনোলজি সহ 50 মেগাপিক্সেল প্রাইমারি সোনী IMX890 সেন্সর থাকতে পারে।
  • স্ক্রিন: নতুন নারজো ফোনে পাঞ্চ-হোল স্টাইলের স্ক্রিন যোগ করা হবে। এই স্ক্রিনটি ওএলইডি প্যানেল দিয়ে তৈরি হবে এবং 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এই ডিসপ্লেতে 2000 নিট ব্রাইটনেস পাওয়া যাবে।
  • চার্জিং: এই ফোনে কত এমএএইচ ব্যাটারি থাকবে সেই বিষয়ে কিছু জানা যায়নি, তবে কোম্পানি তাদের নারজো 70 প্রো 5জি ফোনে 67 ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি যোগ করবে বলে জানিয়ে দিয়েছে।
  • এয়ার জেস্চার: কোম্পানি এই ফোনের এয়ার জেস্চার ফিচার সম্পর্কে বিশেষভাবে টিজ করছে। এই ফিচারের মাধ্যমে ফোনটি স্পর্শ না করেই স্ক্রিন এবং অ্যাপ নেভিগেট করা যাবে। শুধুমাত্র ইশারা করেই অ্যাপ খোলা-বন্ধ করা, স্ক্রিন স্ক্রলিং, স্ক্রিনশট নেওয়া, হোম পেজ অ্যাক্সেস ইত্যাদি কাজগুলি করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here