48MP ক‍্যামেরা এবং 5,000mAh ব‍্যাটারী সহ Samsung লঞ্চ করল সস্তা Galaxy A03 স্মার্টফোন

Samsung চুপচাপ নিজের নতুন বাজেট স্মার্টফোন Samsung Galaxy A03 স্মার্টফোনের লঞ্চ করলো। স‍্যামসাং এর এই স্মার্টফোনটি Samsung Galaxy A02 এর সাক্সেসার, যেটিকে কোম্পানি ইন্ডিয়ান মার্কেটে পেশ করেনি। স‍্যামসাং এর স্মার্টফোনটিকে কোম্পানি অন‍্যান‍্য বাজেট ফোনের মতোই শক্তিশালী 5,000mAh ব‍্যাটারী‌র সাথে পেশ করেছে। কোম্পানি লেটেস্ট Galaxy A03 স্মার্টফোনটিকে কিছু আপগ্রেডের সাথে মার্কেটে এনেছে। স‍্যামসাং এর এই ফোনে 48 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা এবং অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে। এখানে আমরা আপনাকে স‍্যামসাং এর লেটেস্ট স্মার্টফোন‌টির সম্পর্কে সম্পূর্ণ জানাবো। ने

Samsung Galaxy A03 এর স্পেসিফিকেশন্স

Samsung Galaxy A03 স্মার্টফোনে 6.5-ইঞ্চির HD+ (720p) ডিসপ্লে দেওয়া হয়েছে এবং এই ডিসপ্লে‌র মধ্যেই সেলফি ক‍্যামেরার জন্য ওয়াটারড্রপ নচ দেওয়া হয়েছে। স‍্যামসাং এর বাজেট স্মার্টফোনে অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে, যার দুটি প্রাইমারি কোরকে 1.6GHz এ ক্লক করা হয়েছে এবং বাকি ছয়টি সেকেন্ডারি কোরকে 1.6GHz এ ক্লক করা হয়েছে। স‍্যামসাং এখনো জানায়নি যে এই স্মার্টফোনে কোন চিপসেট ব‍্যবহার করা হয়েছে। স‍্যামসাং এই স্মার্টফোনটি‌কে তিনটি স্টোরেজ অপশনের সাথে পেশ করেছে, সেগুলি হলো 3+32GB, 4+64GB এবং 4+128GB।

Samsung Galaxy A03 স্মার্টফোনটিকে ডুয়াল রেয়ার ক‍্যামেরা সেট‌আপে‌র সাথে পেশ করা হয়েছে। স‍্যামসাং এর এই স্মার্টফোনে 48MP এর প্রাইমারি ক‍্যামেরা সেন্সর এবং 2MP এর ডেপ্থ অফ ফিল্ড লেন্স দেওয়া হয়েছে। এই ফোনটির রেয়ার ক‍্যামেরা সেট‌আপে LED ফ্ল‍্যাশ‌ও দেওয়া হয়েছে। স‍্যামসাং এর এই স্মার্টফোনটির সেল্ফি ক‍্যামেরার সম্পর্কে বললে এই ফোনে কোম্পানি 5 মেগাপিক্সেলের সেল্ফি ক‍্যামেরা দিয়েছে। কোম্পানি এই ফোনে Dolby Atmos অডিওর সাপোর্ট দিয়েছে। ফোনটির ব‍্যাক প‍্যানেল প্লাস্টিকের তৈরি এবং এর মধ্যে টেক্চার দেওয়া আছে। এই ফোনটির সাইজ হলো 164.2 × 75.9 × 9.1mm।

Samsung Galaxy A03 এর দাম

Samsung এখনো পর্যন্ত তার এই লেটেস্ট বাজেট স্মার্টফোন Galaxy A03 এর দাম সম্পর্কে কোনোই ঘোষণা করেনি। আমরা আশা করছি যে স‍্যামসাং এই স্মার্টফোনটিকে আপকামিং ফেস্টিবেল সিজনে কিছু সিলেক্টেড মার্কেটে বিক্রি‌র জন্য উপলব্ধ করবে। স‍্যামসাং এই ফোনটিকে ব্ল‍্যাক, রেড এবং ব্লু কালার অপশনে লঞ্চ করেছে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here