Samsung Galaxy F62 অফলাইন উপলব্ধ হল,জেনে নিন তার দাম

Samsung Galaxy F62 এর ভক্তদের জন্য সুখবর। যদি আপনি এখনো অনলাইন স্টোরের লম্বা লাইনের জন্য এই ফোনটিকে কিনতে পারেননি তো এখন আপনি নিজের বাড়ির কাছের রিটেল স্টোর থেকে কিনতে পারবেন। আজ থেকে এই ফোনটি অফলাইন স্টোরে উপলব্ধ হবে। কিন্তু এখনো সব স্টোরে পাওয়া যাবে না কিন্তু কিছু দিনে উপলব্ধতা বেড়ে যাবে। 91 মোবাইলস এর তথ্য অনুযায়ী সবচেয়ে বিশেষ খবর বলা যেতে পারে Samsung Galaxy F62 এর অনলাইন আর অফলাইন প্রাইসিং এক‍‌ই। অর্থাৎ 6GB RAM মডেলটিকে আপনি 23,999 টাকায় কিনতে পারবেন এবং 8GB RAM মডেলটিকে 25,999 টাকায় পাওয়া যাবে।

গুজব শোনা যাচ্ছে গত মাসের 15 ফেব্রুয়ারি কোম্পানি এই ফোনটিকে ভারতে লঞ্চ করেছিল। লঞ্চের সময় জানানো হয়েছিল যে আপাতত এটি অনলাইন স্টোর ফ্লিপকার্টে উপলব্ধ হবে কিন্ত খুব শীঘ্রই কোম্পানি এটিকে অফলাইন স্টোরে পেশ করবে আর আজ থেকে স‍্যামসাং গ‍্যালাক্সি এফ 62 ভারতে রিটেল স্টোরে উপলব্ধ হতে শুরু করেছে।

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন্স

Design: স‍্যামসাং গ‍্যালাক্সি এফ 62 কে কোম্পানি গ্লাস্টিক ডিজাইনে পেশ করেছে আর ব‍্যাক প‍্যানেলে টেক্সচার্ড আছে। আবার ফ্রন্টে পাঞ্চ হোল সহ ডিসপ্লে দেখতে পাবেন। ফিঙ্গারপ্রিন্ট স্ক‍্যানার সাইড প‍্যানেলে থাকবে। এই ফোনটি 6.7 ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লের সাথে আসে আর এতে কোম্পানি Super AMOLED প‍্যানেলের ব‍্যবহার করেছে। এর আস্পেক্ট রেশিও 20:9 আর পিক ব্রাইটনেস 1000000:1 সাপোর্ট করে।

Processor: Samsung Galaxy F62 কে কোম্পানি Exynos 9825 চিপসেটে পেশ করেছে। ফোনে আপনি 2.72Ghz এর প্রসেসর পাবেন। এর সাথে কোম্পানি এটিকে 6GB আর 8GB RAM মেমরিতে পেশ করেছে। দুটি স্টোরেজের সাথে আপনি 128 GB এর ইন্টারনাল স্টোরেজ পাবেন। ফোনের ইন্টারনাল মেমরি এক্সপেন্ডেবল আর আপনি 512 জিবি পর্যন্ত এটি বাড়াতে পারবেন।

Camera: এই ফোনটি কোয়াড ক‍্যামেরা সেটাপের সাথে আসে আর ফোনে আপনি 64 MP এর প্রধান ক‍্যামেরা পেয়ে যাবেন। এর সাথে 12 MP এর আল্ট্রাওয়াইড সেন্সর আর 5MP এর ম‍্যাক্রো লেন্স দেওয়া আছে। ফোনের চতুর্থ সেন্সর ও 5 MP এর যা পোট্রেট লেন্স‌ হিসেবে কাজ করে। ফ্রন্টে 32 মেগাপিক্সেলের সেল্ফি ক‍্যামেরা থাকছে। ফ্রন্ট আর ব‍্যাক দুটি ক‍্যামেরা তেই আপনি সিঙ্গেল টেক ,স্লো মোশন আর 4K রেকর্ডিং পেয়ে যাবেন।

Battery: পাওয়ার ব‍্যাক‌আপের জন্য এই ফোনে আপনি 7,000 mah এর বড়ো ব‍্যাটারি পাবেন আর কোম্পানি এটিকে 25 ওয়াটের ফাস্ট চার্জিং এর সাথে পেশ করেছে।

Connectivity: ডুয়াল সিম আধারিত এই ফোনে আপনি দুটি 4G সিম স্লট পাবেন। এর সাথে Bluetooth, Wi-Fi, ওয়াইফাই হট স্পট আর NFC এর মতো অপশন‌ও পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here