Categories: খবর

স‍্যামসাং গ‍্যালাক্সি এস8+ এর দামে 12,000 টাকার বড় ছাড়

স‍্যামসাং কিছু দিন আগে ভারতীয় টেক জগতে তাদের ফ্ল‍্যাগশিপ হাইএন্ড ডিভাইস গ‍্যালাক্সি নোট 9 লঞ্চ করে। এদেশের স‍্যামসাং ফ‍্যানরা অনেক দিন ধরে এই ফোনটির জন্য অপেক্ষা করছিলেন। ফ‍্যানদের উপহারস্বরূপ কোম্পানি তাদের অন‍্য একটি ফ্ল‍্যাগশিপ স্মার্টফোন গ‍্যালাক্সি এস8+ এর দামে বড় ছাড় ঘোষণা করেছে। স‍্যামসাং গ‍্যালাক্সি এস8+ ফোনটির দাম 12,000 টাকা কমিয়ে দিয়েছে। ফোনটি অনলাইন ও অফলাইন প্ল‍্যাটফর্ম থেকে এখন এর নতুন দামেই কেনা যাচ্ছে।

গত বছর স‍্যামসাং ভারতে গ‍্যালাক্সি এস8+ ফোনটি লঞ্চ করে। ফোনটি 64,990 টাকার প্রাথমিক দামে লঞ্চ করা হয় এবং এর কিছু দিন পর কোম্পানি ফোনটির দাম কমিয়ে 58,990 টাকা করে দেয়। দ্বিতীয় বার দাম কমার পর ফোনটির দাম হয় 51,990 টাকা। এখন আরও একবার কোম্পানি ফোনটির দাম কমিয়ে ফ‍্যানদের খুশি করল।

স‍্যামসাং তাদের গ‍্যালাক্সি এস8+ ফোনটির দাম এবার সরাসরি 12,000 টাকা কমিয়ে দিয়েছে। এই দাম কমানোর পর এখন মাত্র 39,990 টাকার বিনিময়ে ফোনটি কেনা যাচ্ছে। ফোনটি অনলাইন প্ল‍্যাটফর্মের সঙ্গে সঙ্গে অফলাইন রিটেইল স্টোর থেকেও কেনা যায়। অনলাইন প্ল‍্যাটফর্মগুলির মধ্যে আমাজন ইন্ডিয়া ও স‍্যামসাং স্টোরে ফোনটি পাওয়া যায়। এছাড়া পেটিএম থেকেও ফোনটি কেনা যায়।

স‍্যামসাং গ‍্যালাক্সি এস8+ এর ফিচার ও স্পেসিফিকেশনের জন্য এখানে ক্লিক করুন