এগিয়ে এলো Vivo V25 এবং Vivo V25 Pro ফোনের লঞ্চের দিন, জেনে নিন ডিজাইন এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত

Vivo কোম্পানি চলতিদিনে ভারতে করুন অবস্থার মধ্যে কাটাচ্ছে। এমন নয়, যে কোম্পানির মোবাইল ফোন ফ্লপ হতে শুরু করেছে। বরং এই চাইনিজ ব্র্যান্ডটি ভারতে ট্যাক্স চুরি করছে এবং কোম্পানি ভুল পদ্ধতিতে চাইনায় লাভের টাকা পাঠানোর আরোপ লাগানো হয়েছে। প্রবর্তন নির্দেশালয় Enforcement Directorate (ED) ভিভো ইন্ডিয়ার বহু জায়গায় রেড করেছে। আপাতত স্মার্টফোন মার্কেটের কথা বলা হলে, কোম্পানি এখন ভারতে নতুন Vivo V25 series লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই সিরিজে Vivo V25 এবং Vivo V25 Pro ফোন লঞ্চ হতে চলেছে, এই ফোন দুটির মধ্যে ভিভো ভি 25 প্রো ফোনটি BIS সাইটে লিস্টেড হয়ে গেছে।

Vivo V25 এবং Vivo V25 Pro স্মার্টফোন গুলিকে কবে ভারতীয় বাজারে লঞ্চ করা হবে, সেই সম্পর্কে কোম্পানি এখনো কোনো আধিকারিক ঘোষণা করেনি, কিন্তু গুজব শোনা যাচ্ছে যে কোম্পানি আগস্ট মাসে নিজের Vivo V25 সিরিজটিকে প্রকাশ‍্যে আনতে পারে। এই সিরিজের প্রো মডেলটিকে BIS অর্থাৎ Bureau of Indian Standards certification সাইটে স্পট করা গেছে, যার ফলে এটি পরিষ্কার হয়ে গেছে, যে ভিভো ভি 25 প্রো স্মার্টফোন এবং ভিভো ভি 25 ফোনটি খুব শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে।

Vivo V25 series ভারত লঞ্চ

ভিভো ইন্ডিয়া এখনও পর্যন্ত নিজের এই নতুন সিরিজের সম্পর্কে কোনো ঘোষণা করেনি যে কবে এই ফোনটি লঞ্চ হতে চলেছে। কিন্তু মিডিয়া রিপোর্ট অনুযায়ী কোম্পানি এই সিরিজের দুটি মডেলকে একসাথে লঞ্চ করবে না। রিপোর্ট অনুযায়ী Vivo V25 স্মার্টফোনটিকে প্রথমে মার্কেটে লঞ্চ করা যেতে পারে, অর্থাৎ আগস্ট মাসে লঞ্চ করা যেতে পারে। আবার Vivo V25 Pro-এর লঞ্চের জন্য একটু অপেক্ষা করতে হতে পারে এবং এই ফোনটিকে সেপ্টেম্বর মাসে লঞ্চ করা যেতে পারে।

Vivo V25 Pro

Vivo V25 প্রো স্মার্টফোনের সম্পর্কে শোনা যাচ্ছে, যে এই ফোনটিকে 40,000 টাকা দামে লঞ্চ করা যেতে পারে। যদিও এই দামটি ফোনের প্রারম্ভিক দাম‌ও হতে পারে, এই সম্পর্কে এখনো সঠিকভাবে কিছু বলা যাবে না। স্পেসিফিকেশনের কথা বলা হলে, এই ফোনে 6.56-ইঞ্চির Full HD+ AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে, ডিসপ্লেটি 120Hz রিফ্রেশরেটে কাজ করতে পারে। প্রসেসিংয়ের জন্য এই ফোনে MediaTek Dimensity 8100 দেওয়া যেতে পারে। Vivo V25 Pro ফোনটি ইন্ডিয়ান মার্কেটে 8GB + 128GB, 8GB + 256GB এবং 12GB + 256GB স্টোরেজের তিন ভেরিয়েন্টে এন্ট্রি করতে পারে।

ফোটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেট‌আপ দেওয়া হতে পারে, এই সেট‌আপে 50MP-এর Sony IMX766V প্রাইমারি লেন্সের সাথে 12MP-এর আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2MP-এর পোট্রেট লেন্স দেওয়া যেতে পারে। ভিডিও কলিংয়ের জন্য Vivo V25 Pro ফোনে 32MP-এর ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য ভিভো মোবাইলটি 4,500mAh ব্যাটারি এবং 80W চার্জিং টেকনিক সাপোর্ট করতে পারে।

Vivo V25

Vivo V25 স্মার্টফোনটিকে 30,000 টাকা দামে বাজারে লঞ্চ করা যেতে পারে। এই ফোনটি 90Hz রিফ্রেশরেট যুক্ত 6.62-ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে। প্রসিংয়ের জন্য এই ফোনে Qualcomm Snapdragon 778G SoC অথবা MediaTek Dimensity 1200 SoC দেওয়া যেতে পারে। ভিভো ভি 25 ফোনটি 44W অথবা 66W ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে এবং এই ফোনে 50MP-এর ট্রিপল রেয়ার ক্যামেরার সাথে 16MP-এর সেলফি ক্যামেরা দেওয়া যেতে পারে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here