দশ হাজারের কম দামে ভারতে লঞ্চ হল 11GB RAM সহ এই ফোনটি, জেনে নিন ফিচার

Tecno ভারতে তাদের লেটেস্ট বাজেট স্মার্টফোন Tecno Spark 9 লঞ্চ করেছে। এই ফোনটি দশ হাজার টাকার কম দামে এমন প্রথম স্মার্টফোন, যেখানে 11GB RAM সাপোর্ট থাকবে। Techno-এর এই শক্তিশালী বাজেট স্মার্টফোনটি অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon India-তে সেল এর জন্য পাওয়া যাবে। Tecno Spark 9 স্মার্টফোনের কিছু প্রধান স্পেসিফিকেশন সম্পর্কে বলতে গেলে, এই ফোনে Mediatek Helio G37 অক্টা-কোর প্রসেসর দেওয়া হয়েছে। এই ফোনে আমি আপনাদের Tecno এর লেটেস্ট স্মার্টফোনের স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিত জানাবো।

Tecno Spark 9 এর স্পেসিফিকেশন

  • 6.6-ইঞ্চি HD+ 90Hz রিফ্রেশ রেট ডিসপ্লে
  • MediaTek Helio G37 প্রসেসর
  • 11GB RAM, 128GB স্টোরেজ
  • 5,000mAh ব্যাটারি
  • 13MP AI ডুয়াল রেয়ার ক্যামেরা
  • Android 12

Tecno Spark 9 স্মার্টফোনটিতে একটি 6.6-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz এবং এই ফোনে সেলফির জন্য ওয়াটারড্রপ স্টাইলের নচ রয়েছে। Tecno এর এই ফোনটি 6GB RAM এবং 5GB ভার্চুয়াল র‌্যামের সাথে পেশ করা হয়েছে। এর সাথে এই ফোনটিতে 128GB স্টোরেজ পাওয়া যাচ্ছে। Techno-এর এই ফোনে Mediatek Helio G37 Octa কোর প্রসেসর দেওয়া হয়েছে।

ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, Tecno এর এই লেটেস্ট ফোনে 13MP ডুয়াল AI ক্যামেরা সেটআপ রয়েছে। ব্যাক প্যানেলে দেওয়া ক্যামেরা মডিউলেও LED ফ্ল্যাশ এবং একটি 8MP সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে 5000mAh এর শক্তিশালী ব্যাটারি রয়েছে। এই Tecno ফোনটি লেটেস্ট Android 12-এ চলে।

Tecno Spark 9 এর দাম

Tecno Spark 9 স্মার্টফোনটি ভারতে 9499 টাকা দামে লঞ্চ করা হয়েছে। লঞ্চ অফারের অধীনে এই ফোনটি 1000 টাকা কম দামে কেনা যাবে। Tecno Spark 9 স্মার্টফোনটি প্রাইম ডে সেল এ এই ফোনটি মাত্র 8499 টাকায় কেনা যাবে। 23 জুলাই Amazon-এ প্রাইম ডে সেল শুরু হবে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here