Categories: খবর

নতুন প্ল্যানে পাওয়া যাচ্ছে 425 দিন ভ্যালিডিটি, 850GB ডেটা এবং ফ্রি কলিং, জেনে নিন ডিটেইলস

যারা বারবার রিচার্জ করানোর ঝঞ্ঝাট থেকে মুক্তি পেতে চান তাদের জন্য BSNL একটি দীর্ঘমেয়াদি প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে। বিগত বেশ কিছু সময় ধরে BSNL তাদের ইউজার বেস বাড়ানোর জন্য নতুন নতুন প্ল্যান পেশ করার পাশাপাশি পুরনো প্ল্যান রিভাইস করে চলেছে। আমরা কোম্পানির সাইটে 425 দিনের ভ্যালিডিটি সহ একটি প্ল্যান দেখেছি, আজ এটি নিয়েই আলোচনা করা হল। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই প্ল্যানের ডিটেইলস সম্পর্কে।

প্রতিদিন খরচ হবে মাত্র 5 টাকার চেয়েও কম

BSNL এর এই প্রিপেইড প্ল্যানের দাম 2,398 টাকা এবং আগেই বলা হয়েছে এই প্ল্যানের ভ্যালিডিটি 425 দিন। হিসাব করলে দেখা যায় এই দীর্ঘমেয়াদি প্ল্যানটি রিচার্জ করলে প্রতিদিন মাত্র 5 টাকার চেয়েও কম খরচ হয়।

2,398 টাকা দামের প্ল্যানের বেনিফিট

  • এই প্ল্যানে 425 দিন পর্যন্ত আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে।
  • প্ল্যানের সঙ্গে ইউজারদের প্রতিদিন 2GB ডেটা দেওয়া হবে, অর্থাৎ সম্পূর্ণ ভ্যালিডিটি পিরিয়ড জুড়ে মোট 850GB ডেটা পাওয়া যাবে।
  • ডেইলি ডেটা লিমিট শেষ হয়ে গেলেও ইউজাররা 40kbps স্পীডে ইন্টারনেট উপভোগ করতে পারবেন।
  • এর সঙ্গেই এই প্ল্যানে প্রতিদিন 100 ফ্রি এসএমএস পাওয়া যায়।
  • এছাড়াও এতে PRBT অর্থাৎ পার্সোনালাইজড রিং ব্যাক টোন এবং EROS Now সাবস্ক্রিপশন পাওয়া যাবে একদম বিনামূল্যে।

শুধুমাত্র এই সার্কেলে পাওয়া যাবে এই প্ল্যান

কোম্পানির এই 425 দিন ভ্যালিডিটির প্ল্যানটি শুধুমাত্র জম্মু এবং কাশ্মীর সার্কেলে বিএসএনএল ইউজাররা উপভোগ করতে পারবেন। এই প্ল্যানটি অন্যান্য সার্কেলে পেশ করা হবে কি না সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

জম্মু ও কাশ্মীর অঞ্চলের বাসিন্দাদের জন্য এই প্ল্যানটি এক কথায় অনবদ্য। তবে অন্যান্য সার্কেলের বাসিন্দাদের এই প্ল্যানটি রিচার্জ করার আগে অবশ্যই চেক করতে হবে তাদের অঞ্চলে প্ল্যানটি কার্যকর কি না।

অন্যান্য সার্কেলে 2398 টাকা দামের প্ল্যানটি ছাড়া 2998 টাকা দামের একটি প্ল্যান রয়েছে। এই প্ল্যানে 455 দিন ভ্যালিডিটি পাওয়া যায়। এই প্ল্যানটি রিচার্জ করে আনলিমিটেড ভয়েস কল, ডেইলি 3GB ডেটা, ডেইলি 100 এসএমএস উপভোগ করা যাবে।