বিএস‌এন‌এল জারি করল দুটি নতুন অসাধারণ প্ল‍্যান, প্রিপেইড ইউজারদের সোনায় সোহাগা

সরকারি টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএস‌এন‌এল) কিছু দিন আগে আইপিএল প্রেমীদের জন্য নতুন প্ল‍্যানের ঘোষণা করেছে। আরও একবার কোম্পানি দুটি নতুন প্ল‍্যান সেইসব গ্ৰাহকদের জন্য পেশ করেছে যারা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএলের ভক্ত।

দুর্দান্ত ক‍্যামেরা ও 8 জিবি র‍্যামের সঙ্গে হুয়াই পি30 প্রো এল ভারতে, জেনে নিন ফোনটি সম্পর্কে সবকিছু

বিএস‌এন‌এল এই প্ল‍্যানের তথ্য তাদের টুইটার হ‍্যান্ডেলের মাধ্যমে দিয়েছে। টুইট অনুযায়ী কোম্পানির পেশ করা দুটি প্ল‍্যান যথাক্রমে 199 টাকা/201 টাকা ও 499 টাকার। এই প্ল‍্যান স্পেশাল ট‍্যারিফ ভাউচার (এসটিভি) হিসেবে পেশ করা হয়েছে। প্রথম প্ল‍্যানটি উত্তরের জন্য 201 টাকা দিতে হবে, তবে অন‍্যান‍্য রাজ‍্যের ক্ষেত্রে 199 টাকা দাম দিতে হবে।

সুবিধা
দুটি প্ল‍্যানেই ইউজারদের আনলিমিটেড লোকাল ও ন‍্যাশানাল কলের সুবিধা দেওয়া হবে। অন‍্যান‍্য প্ল‍্যানের মতো এই প্ল‍্যানদুটিও মুম্বাই ও দিল্লি সার্কেলে কাজ করবে না, তবে ইউজাররা এই সার্কেলেও আনলিমিটেড কলের সুবিধা পাবেন। এই প্ল‍্যানের মূল বিশেষত্ব এই প্ল‍্যানে পাওয়া ফ্রি ক্রিকেট কলার টোন। অর্থাৎ আপনাকে যখনই কেউ কল করবে সে ক্রিকেটের লাইভ স্কোর শুনতে পাবে।

6 জিবি র‍্যামের সঙ্গে হুয়াই পি30 লাইট ভারতে হল লঞ্চ

এমন নয় যে আপনি কলার টোন পাল্টাতে পারবেন না। এর জন্য আপনাকে 56700 তে কল করতে হবে। এই 199 টাকা (201 টাকা) এর প্ল‍্যানের ভ‍্যালিডিটি 28 দিন এবং 499 টাকার প্ল‍্যানের ভ‍্যালিডিটি 90 দিন। এই প্ল‍্যানদুটিতে ইউজারদের প্রতিদিন 100টি করে ফ্রি এস‌এম‌এস দেওয়া হবে।

এই প্ল‍্যানে প্রতিদিন 1 জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যায়। দুটি প্ল‍্যান‌ই সর্বপ্রথম চেন্নাই সার্কেলে পেশ করা হয়েছিল, পরে অন‍্যান‍্য সার্কেলে চালু করা হয়। এই প্ল‍্যানে ক্রিকেট স্কোর এস‌এম‌এস অ্যালার্ট সার্ভিস‌ও আছে, প্রতি 15 থেকে 20 মিনিট অন্তর ক্রিকেটের লাইভ স্কোর এস‌এম‌এস মারফত পাওয়া যাবে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here