জেনে নিন Free Fire India ডাউনলোড করার সহজ পদ্ধতি (2024)

Free Fire গেমটি ভারতে ব্যান হলেও কোম্পানি এখন এই গেমটিকে ভারতের মার্কেটে নতুন ভাবে নিয়ে আসার প্ল্যান করছে। কোম্পানি এই গেমটি Free Fire India নামে লঞ্চ করতে চলেছে এবং এই গেমটি Google Play Store এ প্রি রেজিস্ট্রেশন এর জন্য পাওয়া যাচ্ছে। যদিও গত বছরের সেপ্টেম্বর মাসেই এই গেমটি লঞ্চ হওয়ার কথা ছিল। ইকোনমিক টাইমস-এর রিপোর্ট অনুযায়ী কোম্পানি Garena Free Fire India লঞ্চ করার জন্য ভারতে গেমিং সার্ভার আনতে পারে। কোম্পানির Garena সার্ভার মুম্বাইতে অবস্থিত Yotta Data Services এর রেঞ্জে ইনস্টল করার প্ল্যান করা হয়েছে, তাই অনুমান করা হচ্ছে যে এই গেমটি শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে।

Free Fire india গেম এর প্রি রেজিষ্ট্রেশন পদ্ধতি

Free Fire india গেমটি গত বছর সেপ্টেম্বর মাসে ভারতে লঞ্চ হওয়ার কথা ছিল, কিন্তু কিছু কারণে সেই সময় গেমটি লঞ্চ করা হয়নি। রিপোর্ট অনুযায়ী এই গেমটি শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে। এই গেমটি বর্তমানে Google Play store এ প্রি রেজিস্ট্রেশনের জন্য পাওয়া যাচ্ছে। এর জন্য নিম্নলিখিত স্টেপগুলি ফলো করতে হবে।

স্টেপ-1: Free Fire India প্রি রেজিষ্ট্রেশন এর জন্য Google Play Store-এ যেতে হবে।

স্টেপ-2: Google Play Store খোলার পর Free Fire India লিখে সার্চ করতে হবে।
স্টেপ-3: তারপর আপনি Free Fire India গেমের পেজটি দেখতে পাবেন।

স্টেপ-4: এখানে আপনাকে প্রি-রেজিস্টার বাটনে ক্লিক করতে হবে। তারপর ভারতে যখন এই গেমটি ডাউনলোডের জন্য পাওয়া যাবে তখন গেমটি অটোমেটিকভাবে ডাউনলোড হয়ে যাবে।

Free Fire APK ফাইল ডাউনলোড করার পদ্ধতি

Free Fire বর্তমানে ডাউনলোডের জন্য পাওয়া যাচ্ছে না, তবে আপনি এর APK ফাইল ডাউনলোড করতে পারেন। এর জন্য নিচের স্টেপগুলি ফলো করতে পারেন:

স্টেপ-1: Free Fire গেম এর APK ফাইল ডাউনলোড করার জন্য আপনাকে APK Mirror এ যেতে হবে।
স্টেপ-2: APK ফাইলটি ডাউনলোড করার পর এই ফাইলটি খুলতে হবে।
স্টেপ-3: আপনি যদি প্রথমবার APK ফাইলটি ইনস্টল করেন, তাহলে আপনাকে unknown সোর্স থেকে ফাইল ডাউনলোড করার পারমিশন দিতে হবে। ইনস্টলে ক্লিক করার পরে, ইনস্টলেশন প্রক্রিয়া শুরু হবে।

FAQs

Free Fire India কি Free Fire গেমটির থেকে আলাদা?

ভারতে Free Fire গেমটি ব্যান করা হয়েছে। তাই কোম্পানি এই গেমটির ভারতীয় ভার্সন Free Fire india লঞ্চ করছে। এতেও Free Fire এর মতো ফিচার থাকবে বলে আশা করা হচ্ছে।

ভারতে কবে লঞ্চ হবে Free Fire India?

গত বছরই Free Fire india গেমটি লঞ্চ করার পরিকল্পনা নেওয়া হয়েছিল, তবে এই গেমটি এখনও লঞ্চ করা হয়নি। রিপোর্ট অনুযায়ী এই গেমটি শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে, যেটা ইতিমধ্যেই Google Play Store-এ প্রি রেজিষ্ট্রেশন এর জন্য পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here