Home খবর কখন, কোথায় এবং কিভাবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট লাইভ স্ট্রিমিং এবং টেলিকাস্ট দেখতে পাবেন, জেনে নিন ডিটেইলস

কখন, কোথায় এবং কিভাবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট লাইভ স্ট্রিমিং এবং টেলিকাস্ট দেখতে পাবেন, জেনে নিন ডিটেইলস

আজ অর্থাৎ 12 জুলাই থেকে শুরু হতে চলেছে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। এই সফরে টিম ইন্ডিয়া ওয়েস্ট ইন্ডিজ দলের সঙ্গে 2টি টেস্ট, 3 টি ওয়ানডে ও 5 টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। আপনারা অনেকেই হয়তো ভাবছেন যে টিভি ছাড়া অনলাইনে এই ম্যাচটি কোন প্ল্যাটফর্মে দেখা যাবে। এই পোস্টে আপনাদের সেই ডিটেইলস জানানো হল। আরও পড়ুন: বর্তমানে সিনেমাহলে এবং OTT চলছে এইসব সিনেমা এবং সিরিজ, জেনে নিন ডিটেইলস

ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের ম্যাচগুলি কোন প্ল্যাটফর্মে দেখা যাবে

JioCinema

ওয়েস্ট ইন্ডিজের 2023 সালের ভারত সফর Jio সিনেমাতে ফ্রিতে লাইভ-স্ট্রিম করা হবে। Viacom18 সাপোর্টেড এই প্ল্যাটফর্মটি দর্শকদের সাতটি ভাষায় টেস্ট, ODI এবং টি-টোয়েন্টি ম্যাচ দেখাবে, যার মধ্যে ইংরেজি, হিন্দি, ভোজপুরি, পাঞ্জাবি, তামিল, তেলেগু এবং কন্নড় অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও এই ম্যাচ ফিডটি বিভিন্ন ক্যামেরা অ্যাঙ্গেল থেকেও দেখা যাবে।

ফ্যানকোড

Jio সিনেমা ছাড়াও, ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ম্যাচগুলিও ফ্যানকোডে দেখা যাবে, কারণ এই প্ল্যাটফর্মটিতে টুর্নামেন্টটি লাইভ স্ট্রিম করার জন্য একটি সাব-লাইসেন্সিং চুক্তি রয়েছে। ফ্যানকোড একটি অ্যাপ এবং একটি ওয়েবসাইট হিসাবে প্লে স্টোর এবং অ্যাপ স্টোরে রয়েছে। এই প্ল্যাটফর্মে দেখার জন্য ইউজারদের এটি সাবস্ক্রাইব করতে হবে।

  1. 89 টাকায় ট্যুর পাস – এই সাবস্ক্রিপশনে আপনি IND বনাম WI টুর্নামেন্ট দেখতে পারবেন, যার মধ্যে দুটি টেস্ট, তিনটি ODI এবং পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ রয়েছে।
  2. 199 টাকার লাইভস্ট্রিম পাস – 199 টাকার পাসে ইউজাররা IND বনাম WI সিরিজ, SL বনাম PAK সিরিজ এবং অন্যান্য টুর্নামেন্ট সহ লাইভ ক্রিকেট দেখতে পাবেন।
  3. 699 টাকার লাইভস্ট্রিম পাস – 699 টাকায় লাইভস্ট্রিম পাসে মাসিক পাসের মতো একই সুবিধা অফার করে তবে এটি এক বছর পর্যন্ত ভ্যালিডিটি বাড়িয়ে দেয়।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দেখবেন

দূরদর্শন

ক্রিকেট অনুরাগীরা দূরদর্শনের চ্যানেল যেমন ডিডি স্পোর্টস এবং দূরদর্শনের অধীনে অন্যান্য আঞ্চলিক চ্যানেলের মাধ্যমে টিভিতে ম্যাচগুলি দেখতে পারবেন।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট ম্যাচের সময়, ভেন্যু এবং তারিখ:

2nd টেস্ট হবে 20 জুলাই পোর্ট অফ স্পেন, ত্রিনিদাদে হবে। 22 জুলাই থেকে তিনটি ওয়ানডে সিরিজ শুরু হবে। তারপর 24 জুলাই দ্বিতীয় ও 27 জুলাই তৃতীয় ওয়ানডে খেলা হবে। এছাড়াও 29 জুলাই থেকে শুরু হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। প্রথম টি-টোয়েন্টি খেলা হবে ত্রিনিদাদে, দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি সেন্ট কিটসে এবং শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ ফ্লোরিডায় খেলা হবে।

প্রথম টেস্টে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ দলের স্কোয়াড

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন