বাজার কাঁপাতে আসতে চলেছে 6,100mAh battery এবং 100W চার্জিং সাপোর্ট সহ OnePlus Ace 3 Pro! জেনে নিন ডিটেইলস

চীনে ইতিমধ্যেই OnePlus Ace 3 এবং Ace 3V স্মার্টফোন লঞ্চ করা হয়েছে। এবার কোম্পানি এই সিরিজের প্রো মডেল আনার প্রস্তুতি নিচ্ছে। আগামী জুলাই মাসে OnePlus Ace 3 Pro স্মার্টফোনটি চীনে পেশ করা হতে পারে। এই আপকামিং ফোনটি হাইএন্ড স্পেসিফিকেশন সহ একটি ফ্ল্যাগশিপ ফোন হতে চলেছে। সম্প্রতি লিকের মাধ্যমে OnePlus Ace 3 Pro ফোনের ব্যাটারি এবং চার্জিং ফিচার প্রকাশ্যে এসেছে। এর থেকে এই আপকামিং OnePlus Smartphone এর ক্ষমতা সম্পর্কে ধারনা করা যায়।

OnePlus Ace 3 Pro এর ব্যাটারি এবং চার্জিং

চাইনিস টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন লিক শেয়ার করে জানিয়েছেন OnePlus Ace 3 Pro ফোনটি 6,100mAh ব্যাটারি সহ লঞ্চ করা হবে। লিক অনুযায়ী এই প্রথম কোনো ফোনে আলট্রা -হাই-ডেনসিটি ব্যাটারি ব্যাবহার করা হবে। আমাদের পাওয়া তথ্য অনুযায়ী এই ব্যাটারি টেকনোলজিতে CATL নামে পরিচিত Ningde Times পাওয়া যাবে।

এই শক্তিশালী ব্যাটারি চার্জ করার জন্য OnePlus Ace 3 Pro স্মার্টফোনে 100W ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হবে বলে জানা গেছে। লিকের মাধ্যমে জানা যায়নি, কিন্তু আপকামিং ওয়ানপ্লাস স্মার্টফোন Wireless charging ফিচার সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

OnePlus Ace 3 এর স্পেসিফিকেশন

  • ডিসপ্লে: চীনে OnePlus Ace 3 স্মার্টফোনে 6.7-ইঞ্চির 1.5K ডিসপ্লে দেওয়া হয়েছে। এই OLED ProXDR প্যানেল দিয়ে তৈরি ডিসপ্লে 120Hz রিফ্রেশ রেট এবং 4500nits ব্রাইটনেস সাপোর্ট করে।
  • প্রসেসর: OnePlus Ace 3 স্মার্টফোনে Snapdragon 8 Gen 2 প্রসেসর যোগ করা হয়েছে। ফোনটি Android 14 এবং ColorOS 14 এ কাজ করে।
  • ক্যামেরা: এই ফোনের রেয়ার ক্যামেরা সেটআপে OIS ফিচার সহ 50 মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর, 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং 8 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স রয়েছে। একইভাবে সেলফি এবং ভিডিও কলের জন্য এতে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।
  • ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে 100W ফাস্ট চার্জিং সাপোর্টেড 5,500mAh ব্যাটারি যোগ করা হয়েছে।
  • অন্যান্য: এই ফোনে ডুয়েল সিম, 5G, ওয়াইফাই 7, ব্লুটুথ 5.4, জিপিএস, এনএফসি, ডুয়েল স্টেরিও স্পিকার, এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর এবং একটি অ্যালার্ট স্লাইডার রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here