শীঘ্রই MediaTek Dimensity 900 chipset সহ লঞ্চ হতে চলেছে Infinix Zero 5G স্মার্টফোন, জেনে নিন ফিচার

গত মাসেই Infinix নিশ্চিত করেছে যে কোম্পানি তাদের প্রথম 5G স্মার্টফোন – Infinix Zero 5G র উপর কাজ করছে। Infinix-এর এই স্মার্টফোনটি Google Play Console-এ তালিকাভুক্ত করা হয়েছে। MySmartPrice আসন্ন Inifinix Zero 5G স্মার্টফোনের ভারতে লঞ্চ সম্পর্কে বেশ কিছু তথ্য পেয়েছে। সূত্র অনুযায়ী, Infinix Zero 5G স্মার্টফোনটি Mediatek Dimensity 900 প্রসেসরের সঙ্গে দেওয়া যেতে পারে। এর সাথে, এই ফোনটি ইউনি-কার্ভ ডিজাইন এবং 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে সহ সামনে আসতে পারে।

Infinix Zero 5G: ডিজাইন এবং রেন্ডার

Infinix Zero 5G স্মার্টফোনে বেজেল-লেস ডিসপ্লে সহ একটি পাঞ্চ হোল নচ কাটআউট দেওয়া হবে। এর সাথে ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা এবং LED ফ্ল্যাশ দেওয়া হবে। Infinix-এর এই ফোনটি দুটি কালার অপশনে সেল হওয়ার সম্ভাবনা আছে। ফোনের বা পাশে ভলিউম বাটন এবং ডানদিকে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ পাওয়ার বাটন দেওয়া হতে পারে।

Infinix Zero 5G: স্পেসিফিকেশন

গত মাসেই, Infinix এর এই আসন্ন স্মার্টফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশন লিক হয়েছিল। Infinix Zero 5G স্মার্টফোনটিতে একটি 6.7-ইঞ্চি ফুল HD + AMOLED ডিসপ্লে দেওয়া হবে, যার রিফ্রেশ রেট 120Hz এবং রেজোলিউশন 1080 x 2460 পিক্সেল। এর সাথে, ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ হোল কাটআউট দেওয়া হতে পারে।

Infinix Zero 5G স্মার্টফোনে Octa-core MediaTek Dimensity 900 প্রসেসর দেওয়া হতে পারে, যা ইন্টিগ্রেটেড Mali G68 GPU এর সাথে আসবে। পাশাপাশি এর Dimensity 900 চিপসেটটি 7nm ফ্যাব্রিকেশন প্রসেস এর উপর নির্মিত যা 5G কানেক্টিভিটি অফার করে।

ক্যামেরা সেটআপের কথা বললে আসন্ন Infinix Zero 5G স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে, যার প্রাইমারি ক্যামেরা থাকবে 48MP। এর সাথে এই ফোনে আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং টেলিফটো লেন্স দেওয়া যেতে পারে। যদিও বর্তমানে, এই ক্যামেরা সেন্সর সম্পর্কে কোনো তথ্য সামনে আসেনি। Infinix Zero 5G স্মার্টফোনে 5000mAh ব্যাটারি থাকতে পারে, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে মনে করা হচ্ছে। এই ফোনটি Android 11-এ চলবে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here