Jio ইউজারদের আর বারবার রিচার্জ করতে হবে না, কোম্পানির সৌজন্যে শেষ হল সবথেকে বড় ঝামেলা!

নতুন বছরে Jio ইউজারদের জন্য কোম্পানির দেওয়া উপহার এখনও শেষ হয়নি। সম্প্রতি কোম্পানি Jio Happy New Year অফার দিয়েছে। এবার জিও তাদের গ্রাহকদের জন্য একটি দারুণ খবর নিয়ে এসেছে। আসলে, মুকেশ আম্বানির সংস্থা গ্রাহকদের বারবার রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এর জন্য, কোম্পানি এমন একটি ফিচার পেশ করেছে, যার সাহায্যে Jio ইউজারদের সমস্ত রিচার্জ স্বয়ংক্রিয়ভাবে হয়ে যাবে। জিও তাদের ইউজারদের জন্য মোবাইল রিচার্জের প্রক্রিয়া আরও সহজ করার জন্য ন্যাশনাল পেমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া (NPCI) র সাথে হাত মিলিয়েছে, এবং তারপর UPI অটোপে (UPI AUTOPAY) র ঘোষণা করা হয়েছে। রিচার্জের প্রক্রিয়ায় সরলীকরণের ফলে Jio র কোটি কোটি ইউজার উপকৃত হবে।

UPI AUTOPAY চালু হওয়ার পরে, Jio ইউজারদের রিচার্জ অটোমেটিক পদ্ধতিতে হয়ে যাবে। এই সুবিধাটি পাওয়ার জন্য, Jio ইউজার তাদের পছন্দের ট্যারিফ প্ল্যান এর জন্য UPI অটোপে ব্যবহার করে MyJio অ্যাপে সেটা সেট করে রাখতে হবে। এর পরে, যখনই রিচার্জ শেষ হবে, UPI AUTOPAY-এর সাহায্যে, আপনার ব্যাঙ্ক থেকে স্বয়ংক্রিয়ভাবে টাকা কেটে নেওয়া হবে এবং রিচার্জ করা হবে।

আপনাদের জানিয়ে রাখি যে Jio ই ভারতের প্রথম এমন টেলিকম সংস্থা, যারা গ্রাহকদের জন্য এই ধরনের পরিষেবা শুরু করেছে। এর আগে OTT প্ল্যাটফর্ম Netflix তার গ্রাহকদের জন্য AutoPay বৈশিষ্ট্য চালু করেছিল। আশা করা হচ্ছে যে খুব শীঘ্রই Airtel এবং Vodafone Idea তাদের গ্রাহকদের জন্য UPI Autopay ফিচার চালু করতে পারে ।

এই ফিচারটির বিশেষত্ব হল যে ইউজারদের 5,000 টাকা পর্যন্ত রিচার্জ লেনদেনের জন্য তাদের UPI পিন দিতে হবে। তবে ইউজাররা যে কোনো সময় অটোরিচার্জ বন্ধ করতে পারবেন বা রিচার্জ প্ল্যান পরিবর্তন করতে চাইলে সেটাও পারবেন। Jio ইউজারদের কাছে UPI AUTOPAY-এর মাধ্যমে তাদের প্রয়োজনীয়তা অনুযায়ী ট্যারিফ প্ল্যানের জন্য ই-ম্যান্ডেট সরানোর বিকল্পও থাকবে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here