Categories: খবর

গরমেও ঠাণ্ডা রাখবে এই ছোট্ট কুলার, দাম বাজেটের মধ্যেই

গ্রীষ্মের তীব্র গরম নিয়ে চিন্তিত মানুষদের জন্য আজ একটি ছোছোট্ট টো কুলার সম্পর্কে জানানো হল। এই কুলারটি এতটাই ছোটো যে ইউজার নিজের ইচ্ছা মতো যেখানে ইচ্ছা বয়ে নিয়ে যেতে পারবেন। সবদিক থেকেই এই কুলার যথেষ্ট কম্প্যাক্ট এবং পোর্টেবল ডিজাইনের। যথেষ্ট হালকা ওজনের এই কুলারটিতে ওয়াটার ট্যাঙ্কও দেওয়া হয়েছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই পোর্টেবল ওয়াটার ট্যাঙ্ক সহ কুলারটির দাম এবং অন্যান্য ফিচার সম্পর্কে।

Campfire এর পোর্টেবল কুলার

আমরা যে কুলারটি সম্পর্কে কথা বলছি সেটি Campfire কোম্পানির কুলার। এই কুলারটি ইউএসবির সাহায্যে চার্জ করে ব্যবহার করা যায়। শপিং সাইট আমাজনে এই কুলারটি সেল করা হচ্ছে। তবে এই কুলারটির মাত্র 1,499 টাকা দামে কেনা যাবে।

3 অ্যাডজাস্টেবল ফ্যান স্পীড

এই মিনি Personal Mini Cooler এ 3 অ্যাডজাস্টেবল ফ্যান স্পীড পাওয়া যায়। এর মাধ্যমে প্রয়োজন অনুযায়ী স্পীড কমানো বা বাড়ানো যায়। এতে এলইডি লাইটও দেওয়া হয়েছে। এছাড়া ব্যাক্তিত ব্যবহারের জন্য এটি একটি দারুণ ডিভাইস।

এই টেবিল কুলিং ফ্যান কুলারটি বেশ ভালো কোয়ালিটির। এই কুলারটি ইউএসবির সঙ্গে কানেক্ট করে ব্যবহার করা যায়। এই ডিভাইস যথেষ্ট ইউজার ফ্রেন্ডলি। এতে জল ভরে কুলিং বাড়ানো যায়।

সাইজ এবং ফিচার

এই প্রোডাক্টের ডায়মেনশন 10 x 8 x 6 cm এবং এর ওজন 250 গ্রাম। এছাড়া এই শক্তিশালী,কম্প্যাক্ট ও পার্সোনাল এয়ার কুলার ওয়াটার ফিল্টারের মাধ্যমে গরম হাওয়া টেনে কিছুক্ষণের মধ্যেই যে কোনো স্থান ঠাণ্ডা করে দিতে সক্ষম। একবার চার্জে এই ডিভাইস 8 ঘন্টা পর্যন্ত চলতে পারে। এই কুলার বাস্পীকরণের মাধ্যমে নিজের পছন্দসই আবহাওয়া তৈরি করার সুযোগ করে দেয়।