সামনে এল মোটোরোলা ওয়ান পাওয়ার, 4,850 এম‌এএইচ ব‍্যাটারীর সঙ্গে 6.18 ইঞ্চির ডিসপ্লে

গতকাল আমরা মোটোরোলার আগামী ডিভাইস মোটোরোলা ওয়ান পাওয়ার সম্পর্কে খবর দিয়েছিলাম যে টেনাতে লিস্টেড করা হয়েছে। কাল সামনে আসা এই লিস্টিঙে ফোনের মডেল নাম্বার শেয়ার করা হলেও ফোনটি সম্পর্কে অন্য কোনো তথ্য জানানো হয়নি। কিন্তু আজ আবার মোটোরোলা ওয়ান পাওয়ার এই চীনা ওয়েবসাইটে জায়গা করে নিয়েছে। এই নতুন লিস্টিঙে শুধুমাত্র ফোনটির ফোটো শেয়ার করা হয়নি বরং এর সঙ্গে মোটোরোলা ওয়ান পাওয়ারের স্পেশিফিকেশন‌ও জানানো হয়েছে।

91মোবাইলস মোটোরোলা ওয়ান পাওয়ার ফোনটি টেনাতে স্পট করেছে। এই লিস্টিং থেকে ফোনের ফোটোগ্ৰাফের সঙ্গে ফোনটির স্পেশিফিকেশন‌ও জানা গেছে। ওয়েবসাইটে দেওয়া ফোটো থেকে এই ফোনের অন‍্যতম বড় বিশেষত্ব নচ ডিসপ্লে সম্পর্কে খুব একটা স্পষ্ট ধারণা করা সম্ভব হয়নি। শোনা গেছে মোটোরোলা ওয়ান পাওয়ার ফোনটি কোম্পানির প্রথম নচ ডিসপ্লেওয়ালা স্মার্টফোন হবে, কিন্তু সামনে আসা ফোটোয় নচ একটু ডার্ক ক‍রা হয়েছে যার ফলে ফোনটিতে নচের উপস্থিতি প্রশ্নের মুখে। তবে ফোনটির ডিসপ্লে যথেষ্ট বড় এবং এতে কোনো ফিজিক্যাল বাটন নেই।

মোটোরোলা ওয়ান পাওয়ারের ব‍্যাক প‍্যানেলে ওপরে ও নিচে অ্যান্টেনা ব‍্যান্ড ডিজাইন দেওয়া হয়েছে। ব‍্যাক প‍্যানেলে ডান দিকে ওপরের কোণায় ডুয়েল রেয়ার ক‍্যামেরা সেট‌আপ আছে। সেট‌আপটি ভার্টিকাল শেপের এ এর মাঝখানে এল‌ইডি ফ্ল‍্যাশ ও ওপর এবং নিচে দুটি ক‍্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। ফোনের ব‍্যাক প‍্যানেলে মোটোরোলার লোগো দেওয়া আছে। আশা করা হচ্ছে এই লোগোতেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। ফোনের ডানদিকের প‍্যানেলে ভলিউম রকার ও পাওয়ার বাটন আছে।

টেনার লিস্টিং অনুযায়ী মোটোরোলা ওয়ান পাওয়ারে 6.18 ইঞ্চির বড় ডিসপ্লে দেওয়া হবে এবং এতে পাওয়ার ব‍্যাক‌আপের জন্য 4,850 এম‌এএইচের।শক্তিশালী ব‍্যাটারীযুক্ত হবে। এখনও পর্যন্ত টেনা এই দুটি তথ্য ছাড়া অন্য কোনো তথ্য জানায়নি। তবে পুরোনো লিক অনুযায়ী এই ফোনের ডিসপ্লে 2280 × 1080 পিক্সেল রেজলিউশন সাপোর্ট করবে অর্থাৎ ফুল এইচডি+ হবে।

লিক অনুযায়ী এই ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান আধারিত অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম 8.1 অরিওর সঙ্গে পেশ করা হবে এবং কোয়ালকমের স্ন‍্যাপড্রাগন 636 চিপসেটে রান করবে। কোম্পানি এই ফোনে 4 জিবি র‍্যাম ও 64 জিবি ইন্টারনাল মেমোরি দেওয়া হতে পারে।

ফোটোগ্ৰাফির জন্য এতে ডুয়েল রেয়ার ক‍্যামেরা দেওয়া হবে। লিক অনুযায়ী ফোনের ব‍্যাক প‍্যানেলে এফ/1.8 অ্যাপার্চারের 12 মেগাপিক্সেলের প্রাইমারি ও এফ/2.0 অ্যাপার্চারের 5 মেগাপিক্সেলের সেকেন্ডারি ক‍্যামেরা সেন্সর।দেওয়া হতে পারে।

আগামী 2রা আগস্ট কোম্পানি শিকাগো শহরে একটি ইভেন্টের আয়োজন করতে চলেছে এবং এই।ইভেন্টের মঞ্চেই মোটোরোলা তাদের বেশ কিছু নতুন ডিভাইস পেশ করবে। এই লিস্টে মোটোরোলা ওয়ান পাওয়ারের সঙ্গে সঙ্গে মোটো ওয়ান ও মোটো জেড3 লঞ্চ করা হতে পারে। শোনা যাচ্ছে কোম্পানি মোটো ওয়ান পাওয়ারের সঙ্গে নচ ডিসপ্লে সেগমেন্ট শুরু করতে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here