OnePlus Nord CE2 স্মার্টফোনে পাওয়া যাবে 64MP ট্রিপল রেয়ার ক‍্যামেরা এবং 16MP এর ফ্রন্ট ক‍্যামেরা, জেনে নিন এই স্মার্টফোনে‌র বৈশিষ্ট্য

OnePlus এর সম্পর্কে খবর শোনা যাচ্ছে যে কোম্পানি শীঘ্রই Nord CE স্মার্টফোন লঞ্চ করতে পারে। রিপোর্ট অনুযায়ী, Nord CE 2 স্মার্টফোনটি আগামী 11 ফেব্রুয়ারি লঞ্চ হতে পারে। কোম্পানি তার আসন্ন নর্ড সিরিজের স্মার্টফোন লঞ্চের বিষয়ে এই মুহূর্তে আনুষ্ঠানিক ভাবে কিছুই জানায়নি। এখন আসন্ন OnePlus Nord CE 2 স্মার্টফোনের ক্যামেরার বিবরণ লিকের মাধ্যমে জানতে পারা গেছে।

OnePlus- এর আসন্ন স্মার্টফোনের ক্যামেরা স্পেসিফিকেশন Camera FV5 ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। এই ওয়েবসাইটে, OnePlus-এর আসন্ন স্মার্টফোনের ফ্রন্ট এবং রেয়ার ক্যামেরার বিশদ তথ্য প্রকাশ করা হয়েছে। এর সাথে, Nord CE 2 স্মার্টফোনটিকে TUV সার্টিফিকেশনের ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে, যার ফলে এই স্মার্টফোনটির শীঘ্রই লঞ্চের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। এখানে আপনাকে OnePlus Nord CE 2 স্মার্টফোনের স্পেসিফিকেশন, বৈশিষ্ট্য এবং অন্যান্য বিবরণ সম্পর্কে বলা হবে।

OnePlus Nord CE 2 স্মার্টফোনে‌র ক্যামেরা স্পেসিফিকেশন

OnePlus Nord CE 2 স্মার্টফোনটি আগামী 11 ফেব্রুয়ারি লঞ্চ হতে পারে। TUV সার্টিফিকেশনে দেখা গেছে যে OnePlus-এর এই স্মার্টফোনটিতে 4450mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। এর সাথে, TUV-এর তালিকা নিশ্চিত করে যে ফোনটিতে 65W দ্রুত চার্জিং যুক্ত হতে পারে।

Camera FV5 ওয়েবসাইট থেকে জানা গেছে যে ফোনটিতে একটি 16MP ক্যামেরা সেন্সর দেওয়া যেতে পারে। ফোনে Pixel Binning প্রযুক্তি দেওয়া যেতে পারে, যা এই ক্যামেরা সেন্সরের আউটপুট 64MP করতে পারে। এই ক্যামেরা সেন্সরের অ্যাপারচার f/1.7 এবং ফোকাল লেন্থ 26.2mm হতে পারে।

রিপোর্ট অনুযায়ী Nord CE 2 স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে। ফোনটির প্রাথমিক ক্যামেরা অমনিভিশন সেন্সর হতে পারে। OnePlus-এর এই ফোনে আল্ট্রাওয়াইড এবং ম্যাক্রো ছবি ক্লিক করা যেতে পারে।

OnePlus-এর এই ফোনে একটি 16MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে, যা একটি 4MP পিক্সেল বিনিং সেলফি ক্যামেরা। এই ফোনের ফ্রন্ট ক্যামেরার অ্যাপারচার f/2.4, এই ক‍্যামেরাটি ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সমর্থন করতে পারে।

OnePlus-এর এই স্মার্টফোনটিকে MediaTek Dimension 900 প্রসেসর সহ দেওয়া যেতে পারে। এই OnePlus ফোনে একটি 6.4-ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে। OnePlus-এর এই ফোনের ডিসপ্লেটি 90Hz রিফ্রেশরেট এবং ফুল HD+ রেজল্যুশন সাপোর্ট করতে পারে। এই ফোনে পাঞ্চ হোল কাটআউট দেওয়া যেতে পারে। এই স্মার্টফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার‌ও থাকতে পারে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here