ভারতে এই দিন লঞ্চ হবে লো বাজেট Realme C30 স্মার্টফোন

Realme শীঘ্রই ভারতে তাদের C সিরিজের একটি নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। Realme নিশ্চিত করেছে যে আগামী 20 জুন ভারতে Realme C30 স্মার্টফোনটি লঞ্চ হবে। Realme তাদের C সিরিজের অধীনে এন্ট্রি-লেভেল স্মার্টফোন লঞ্চ করেছে। Realme-এর আসন্ন Realme C30 স্মার্টফোনটি ভারত লঞ্চ হওয়ার আগেই MySmartPrice এ এই ফোনটির কালার ভেরিয়েন্ট, RAM এবং স্টোরেজ ভেরিয়েন্ট সম্পর্কে অনেক তথ্য শেয়ার করেছে।

লঞ্চের আগেই কোম্পানি তাদের আসন্ন Realme C30 স্মার্টফোনটি অনলাইন শপিং প্ল্যাটফর্ম ‘Flipkart’-এ টিজ করেছে। Realme এর আসন্ন স্মার্টফোনের স্পষ্ট ডিজাইন শেয়ার করেছে কোম্পানি। এর সাথে এই স্মার্টফোনের Unisoc প্রসেসর, ব্যাটারির ক্যাপাসিটি, ওজন সম্পর্কেও তথ্য শেয়ার করেছে।

Realme C30 এর স্পেসিফিকেশন

Realme C30 স্মার্টফোনে অক্টা কোর Unisoc T612 প্রসেসর দেওয়া হবে, যা 12nm প্রসেসে তৈরি হয়েছে। কোম্পানি Realme Narzo 50A Prime এবং Realme C31 স্মার্টফোনেও এই প্রসেসর দিয়েছে। Realme নিশ্চিত করেছে যে C30 স্মার্টফোনটিতে একটি 5,000mAh ব্যাটারি থাকবে, যা একবার সম্পূর্ণ চার্জে সারাদিন চলবে। এর সাথে এই ফোনে 10W চার্জিংও দেওয়া হবে।

Realme C30 স্মার্টফোনের পুরুত্ব 8.5mm এবং ওজন 182 গ্রাম। এই Realme ফোনের ব্যাক প্যানেলে ভার্টিকাল স্ট্রিপ টেক্সচার ডিজাইন দেওয়া হবে, যা এই ফোনটিকে একটি ব্যতিক্রমী লুক দেয়। এর সাথে এই ফোনের ব্যাক প্যানেলে LED ফ্ল্যাশ সহ একটি সিঙ্গেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে। এই ফোনে সেলফির জন্য একটি Dew Drop Notch দেওয়া হবে।

Realme C30 স্মার্টফোনটি দুটি RAM এবং স্টোরেজ ভেরিয়েন্টে আসবে। এই ফোনের বেস ভেরিয়েন্টে 2GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। এর সাথে, দ্বিতীয় ভেরিয়েন্টটি 3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ সহ আসবে। এই ফোনটি 2GB RAM এর সঙ্গে Android Go ভার্সনে লঞ্চ করা যেতে পারে। Realme C30 স্মার্টফোনটি Denim Black, Lake Blue, এবং Bamboo Green, রঙের কালার অপশনে আসবে।

Realme C30 স্মার্টফোনে একটি 6.58-ইঞ্চি ফুল HD + IPS ডিসপ্লে দেওয়া যেতে পারে। এর সাথে ফোনটিতে 13MP রেয়ার ক্যামেরা এবং 5MP সেলফি ক্যামেরা দেওয়া যেতে পারে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here