লঞ্চের আগেই লিক হল Realme C30 এর স্পেসিফিকেশন এবং ফিচার, জেনে নিন বিস্তারিত

Realme চলতি বছরে ভারতীয় মার্কেটে একাধিক স্মার্টফোন লঞ্চ করেছে। Realme কয়েক সপ্তাহ আগেই ভারতে তাদের প্রিমিয়াম GT 2 সিরিজ এবং মিড-রেঞ্জ Realme 9 সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছে। এবার কোম্পানি তাদের C সিরিজের স্মার্টফোন লঞ্চ করার প্ল্যান করছে। MySmartPrice ইন্ডাস্ট্রির সূত্রে আসন্ন ‘Realme C30’ স্মার্টফোন লঞ্চের বিষয়ে কিছু তথ্য পেয়েছে। পাশাপাশি এই স্মার্টফোনটির স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কেও কিছু তথ্য সামনে এসেছে।

Realme সম্পর্কে খবর রয়েছে যে এই বাজেট স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টে ভারতে লঞ্চ হতে পারে। এর সাথে এই Realme ফোনের RAM এবং কালার অপশন সম্পর্কেও বেশ কিছু তথ্য লিক হয়েছে। এই পোস্টে আপনাদের Realme C30 স্মার্টফোনের ফিচার এবং অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জানাবো ।

Realme C30 এর কালার ভেরিয়েন্ট

কোম্পানি শীঘ্রই ভারতীয় মার্কেটে Realme-এর নতুন বাজেট স্মার্টফোন Realme C30 লঞ্চ করতে চলেছে। রিপোর্টে বলা হয়েছে, এই স্মার্টফোনটি জুন মাসে ভারতে লঞ্চ হবে। এই ফোনের লঞ্চের তারিখ এবং অন্যান্য তথ্য এই মুহূর্তে প্রকাশ করা হয়নি। তবে, আসন্ন Realme C30 স্মার্টফোনের RAM, স্টোরেজ এবং কালার অপশন সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এসেছে।

Realme C30 স্মার্টফোনের RAM এবং স্টোরেজ সম্পর্কে কথা বললে, এই ফোনটি দুটি ভেরিয়েন্টে আনা হবে। এই ফোনের বেস ভেরিয়েন্ট 2GB র‍্যাম এবং 32GB স্টোরেজে দেওয়া যেতে পারে। এবং দ্বিতীয় ভেরিয়েন্টটি 3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ অপশনে দেওয়া যেতে পারে। এই ফোনটি Android Go Edition এ চলবে।

এই ফোনটি তিনটি রঙের কালার অপশনে দেওয়া যেতে পারে। Realme C30 স্মার্টফোনটি ডেনিম ব্ল্যাক, লেক ব্লু এবং ব্যাম্বু গ্রিন কালার অপশনে লঞ্চ হতে পারে। বর্তমানে এই ফোনটি আন্তর্জাতিক মার্কেটে লঞ্চ না হওয়ায় এই ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায়নি। এই ফোনটি গত বছর লঞ্চ হওয়া C31-এর টোন ডাউন ভেরিয়েন্ট হবে। Realme এর এই ফোনে সম্ভবত HD+ LCD ডিসপ্লে, 5000 mAh ব্যাটারি এবং Unisoc প্রসেসর দেওয়া হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here