এখন এটি হলো Jio এর সবচেয়ে সস্তা Recharge, মান্থলি কলিঙের সাথে ফ্রি পাবেন ডেটাও

Reliance Jio ঘন্টার মধ্যে গ্রাহকদের দুইবার হতাশ করেছে। আসলে শুক্রবার সকালে কোম্পানি হঠাৎ 39 টাকা আর 69 টাকার জিওফোন প্ল‍্যান বন্ধ করে দিয়েছে। আবার এই খবর শুনে ইউজাররা এই হতাশা কাটিয়ে উঠতে না উঠতেই কোম্পানি ঘোষণা করলো যে তারা নিজের সস্তা 4G ফোন JioPhone Next এর সেল 10 সেপ্টেম্বর না করে দীপাবলির আগে করবে। কিন্তু এখনো জিওর কাছে এমন কিছু আছে যা ইউজারদের আকর্ষিত করার জন্য যথেষ্ট। আসলে আমরা কথা বলছি জিওফোনের সবচেয়ে সস্তা প্ল‍্যানে‌র যার দাম 75 টাকা। এখন এই প্ল‍্যানটি কোম্পানি‌র সবচেয়ে সস্তা জিওফোন প্ল‍্যান হয়ে গেছে। আসুন এই প্ল‍্যান সম্পর্কে সবকিছু জেনে নিই।

JioPhone এর 75 টাকার প্ল‍্যান

রিলায়েন্স জিও 75 টাকার জিওফোনের প্ল‍্যানে পাওয়া সুবিধার কথা বললে এতে 28 দিনের বেধতা পাওয়া যায়। এই রিচার্জ‌টি সেইসব জিওফোন ইউজারদের জন্য বেস্ট যারা মান্থলি রিচার্জের খোঁজ করছে। এছাড়া প্ল‍্যানে গ্রাহকদের প্রতিদিন 0.1 জিবি ডেটা দেওয়া হয়। এই ডেটা ছাড়া রিচার্জে 200MB ডেকা অ্যাডিশনাল ফ্রি পাওয়া যায়।

এছাড়া প্ল‍্যানে সব নেটওয়ার্কের নাম্বারে আনলিমিটেড কলিং আর মোট 50 টি এস‌এম‌এস দেওয়া হয়। এছাড়া JioTV, JioCinema, JioNews, JioSecurity আর JioCloud এর মতো অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়।

JioPhone এর 39 টাকা আর 69 টাকার প্ল‍্যান

লঞ্চের সাথেই এটি জিওর সবচেয়ে সস্তা জিওফোন প্ল‍্যান হয়েছিল। এর আগে সবচেয়ে ছোট প্ল‍্যানে‌র দাম 75 টাকা ছিল। 39 টাকার জিওফোন প্ল‍্যানে গ্রাহকদের 14 দিনের ভ‍্যালিডিটির সাথে প্রতিদিন 100MB ডেটা দেওয়া হতো। এছাড়া প্ল‍্যানে সব নেটওয়ার্কে আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100 এস‌এম‌এসের সুবিধা দেওয়া হতো। এছাড়া জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যেতো।

69 টাকার প্ল‍্যান‌ও ঠিক 39 টাকার মতোই। অথচ পার্থক্য শুধুমাত্র ডেটার ছিল। 69 টাকার জিওফোন প্ল‍্যানে গ্রাহকদের 14 দিনের ভ‍্যালিডিটির সাথে প্রতিদিন 0.5MB ডেটা দেওয়া হতো। প্ল‍্যানে সব নেটওয়ার্কে আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100 এস‌এম‌এসের সুবিধা দেওয়া হতো। এছাড়া জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যেতো।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here