10 inch ডিসপ্লে ও 7040mAh ব‍্যাটারীর সঙ্গে ভারতে লঞ্চ হল Samsung Galaxy Tab A7

স‍্যামসাং আজ ভারতে তাদের প্রোডাক্ট পোর্টফোলিও বাড়ানোর উদ্দেশ্যে একটি নতুন ডিভাইস লঞ্চ করেছে। সব বাজেটের মোবাইল ফোন লঞ্চের পাশাপাশি এবার কোম্পানি মিড বাজেটে ট‍্যাবলেট ডিভাইস পেশ করেছে। কোম্পানির পক্ষ থেকে ভারতে বড় ডিসপ্লে, শক্তিশালী ব‍্যাটারী ও অন‍্যান‍্য অসাধারণ ফিচারের সঙ্গে Samsung Galaxy Tab A7 পেশ করা হয়েছে। এই ট‍্যাবটির প্রাথমিক দাম রাখা হয়েছে 17,999 টাকা যার প্রিবুকিং আজ থেকেই শুরু হয়ে গেছে।

আরও পড়ুন: মাত্র 777 টাকার বিনিময়ে কিনুন Oppo স্মার্টফোন, জেনে নিন কিভাবে

Samsung Galaxy Tab A7

স‍্যামসাং তাদের এই নতুন মিড বাজেট ট‍্যাবলেট ডিভাইসটি মেটাল ফিনিশের সঙ্গে পেশ করেছে। Samsung Galaxy Tab A7 এ 2000 × 1200 পিক্সেল রেজলিউশনযুক্ত 10 ইঞ্চির WQVGA+ টিএফটি স্ক্রিন দেওয়া হয়েছে যার চারদিকে সফট বেজল আছে। ডিভাইসটির স্ক্রিন টু বডি রেশিও 80 শতাংশ। ট‍্যাবটির ফ্রন্ট প‍্যানেল সম্পূর্ণ বাটনলেস এবং হরাইজন্টাল ভাবে ধরলে সেলফি ক‍্যামেরা ওপরের দিকে থাকে।

কোম্পানির পক্ষ থেকে Samsung Galaxy Tab A7 অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হয়েছে যা (4×2.0GHz + 4×1.8GHz) ক্লক স্পীডযুক্ত অক্টাকোর প্রসেসরের সঙ্গে কোয়ালকম স্ন‍্যাপড্রাগন 662 চিপসেটে রান করে। ভারতে ডিভাইসটি 3 জিবি র‍্যামযুক্ত একটি মাত্র ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসে 32 জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে যা মেমরি কার্ড ব্যবহার করে 1 টিবি পর্যন্ত বাড়ানো যায়।

আরও পড়ুন: Realme আনছে ‘Q’ সিরিজের নতুন স্মার্টফোন, 13 অক্টোবর হতে পারে লঞ্চ

ফোটোগ্রাফির জন্য Samsung Galaxy Tab A7 এ 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা দেওয়া হয়েছে। ট‍্যাবটির ব‍্যাক প‍্যানেলে ওপরের ডানদিকে 8 মেগাপিক্সেলের রেয়ার ক‍্যামেরা আছে। ট‍্যাবটির ব‍্যাক প‍্যানেলে মাঝ বরাবর স‍্যামসাঙের ব্র‍্যান্ডিং আছে, তবে এখানে আর কোনো সেন্সর নেই।

Samsung Galaxy Tab A7 এর সাইড প‍্যানেলে 3.5 এম‌এম অডিও জ‍্যাকসহ ইউএসবি টাইপ সি পোর্ট ও ডলবী অ্যাটমস সারাউন্ড টেকনিকযুক্ত স্পীকার গ্ৰিল দেওয়া হয়েছে। পাওয়ার ব‍্যাক‌আপের জন্য এই নতুন ডিভাইসে ফাস্ট চার্জিং টেকনিকযুক্ত 7,040 এম‌এএইচের ব‍্যাটারী আছে।

আরও পড়ুন: 5000mAh ব‍্যাটারী ও 48MP কোয়াড ক‍্যামেরার সঙ্গে লঞ্চ হল পাঞ্চ হোল ডিসপ্লেযুক্ত Huawei P Smart 2021

দাম

ভারতে Samsung Galaxy Tab A7 দুটি ভেরিয়েন্টে পেশ করা হয়েছে। এর ওয়াইফাই মডেলের দাম রাখা হয়েছে 17,999 টাকা এবং এর এলটিই মডেল 21,999 টাকা দামে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসটি Dark Gray, Gold ও Silver কালার ভেরিয়েন্টে পেশ করা হয়েছে। প্রসঙ্গত জানিয়ে রাখি Samsung Galaxy Tab A7 এর সঙ্গে দুই মাসের জন্য বিনামূল্যে ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

    

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here