লিক হল Samsung Galaxy Z Fold 4 স্মার্টফোনের ক্যামেরা ডিটেলস, 3X অপটিক্যাল জুম সহ হতে চলেছে লঞ্চ

চলতিদিনে Samsung তার নতুন ফোল্ডেবল স্মার্টফোন Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4 স্মার্টফোনে কাজ করছে। Samsung এর এই দুটি ফোল্ডেবল স্মার্টফোন আগস্টে অনুষ্ঠিত হতে যাওয়া আনপ্যাকড ইভেন্টে লঞ্চ হতে চলেছে। 91mobiles কিছু দিন আগে আসন্ন Samsung Galaxy Z Flip 4 স্মার্টফোনের ডিজাইন রেন্ডার শেয়ার করেছিল।ডিজাইন সম্পর্কে বলা হলে, স্যামসাং এই ফোধ গুলিতে খুব একটা পরিবর্তন করবে না। অর্থাৎ কোম্পানি গত বছরের মডেলের মতোই এই ফোন গুলিকে তৈরি করতে চলেছে। নতুন লিক রিপোর্টে, Galaxy Z Fold 4 এর ক্যামেরার তথ্য শেয়ার করা হয়েছে। এই তথ্যটি শেয়ার করেছেন জনপ্রিয় টিপস্টার আইস ইউনিভার্স।

টিপস্টারের রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy Z Fold 4 স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে। Samsung-এর এই ফোল্ডেবল ফোনটিতে একটি 50MP প্রাইমারি ক্যামেরা দেওয়া যেতে পারে, এর সাথেই ফোনটি একটি 12MP আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 12MP টেলিফটো ক্যামেরা সাপোর্ট করতে পারে, এই টেলিফোটো ক‍্যামেরা‌টি 3X জুম সমর্থন করতে পারে৷

Samsung Galaxy Z Fold 4 ফোনের ক্যামেরা

Samsung Galaxy Z Fold 4 স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে। আশা করা হচ্ছে এই স্যামসাং ফোল্ডেবল ফোনের প্রাইমারি এবং ওয়াইড অ্যাঙ্গেল লেন্স গ্যালাক্সি S22 এবং S22 প্লাসের মতোই হতে পারে। টিপস্টার দাবি করেছেন, যে স্যামসাংয়ের ফোল্ডেবল ফোনে 3x জুম সহ একটি টেলিফটো লেন্স দেওয়া যেতে পারে। অর্থাৎ সামগ্রিকভাবে কোম্পানি ব্যবহারকারীদের ফোটোগ্রাফির অভিজ্ঞতা উন্নত করতে কাজ করতে চায়। বর্তমানে, পিছনের ক্যামেরা সেটআপ সম্পর্কে বেশি তথ্য প্রকাশ করা হয়নি।

গত বছরের Galaxy Z Fold 3 স্মার্টফোনের ক্যামেরা সেটআপের কথা বলা হলে, এই ফোনে LED ফ্ল‍্যাশ সহ একটি 12MP প্রাথমিক ক্যামেরা এবং PDAF, OIS দেওয়া হয়েছে। এর সাথেই 2X অপটিক্যাল জুম সহ একটি 12MP টেলিফটো ক্যামেরা লেন্সও উপলব্ধ, এই লেন্সটি 10X ডিজিটাল জুম সমর্থন করে। এর সাথে ফোনে একটি 12MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল সেন্সর দেওয়া হয়েছে। এই Samsung ফোনটিকে 10MP ফ্রন্ট ক্যামেরা সহ পেশ করা হয়েছে।

Samsung Galaxy Z Fold 4-এর স্পেসিফিকেশন

Samsung Galaxy Z Fold 4 স্মার্টফোনে একটি 6.2-ইঞ্চির কভার ডিসপ্লে দেওয়া যেতে পারে। এর সাথে, ভিতরের ডিসপ্লের আকার 7.6-ইঞ্চি হতে পারে। এই ডিসপ্লেটি আগের মডেলের তুলনায় ছোট, কিন্তু এটি চওড়া বেশি। বলা হচ্ছে, যে Samsung এর ফোল্ডেবল স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 1 চিপসেট এবং 4,400mAh ব্যাটারি সহ পেশ করা যেতে পারে। এই Samsung ফোনটি 25W ফাস্ট চার্জিং এবং রিভার্স চার্জিং সাপোর্ট করতে পারে। এই Samsung ফোনটি Android 12 এর উপর ভিত্তি করে OneUI 4.0 কাস্টম স্কিন সাপোর্ট করতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here