Vodafone Idea নিয়ে এসেছে 2টি দুর্দান্ত প্ল্যান, ফ্রি পাওয়া যাবে Netflix সাবস্ক্রিপশন

দেশের তৃতীয় বড়ো টেলিকম কোম্পানি ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) তাদের ইউজারদের জন্য দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। যেসব ইউজারা এন্টারটেনমেন্ট সার্ভিসের সহ প্ল্যান খুঁজছেন তাদের জন্য খুশির খবর নিয়ে এসেছে কোম্পানি। কোম্পানি সম্প্রতি গ্লোবাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফিলিক্সের সঙ্গে হাত মিলিয়েছে। একইসঙ্গে মিলে শীঘ্রই ভোডাফোন আইডিয়া ও নেটফিলিক্স পোস্টপেইড প্ল্যান পেশ করবে বলে জানিয়েছে।

কোম্পানি দুটি প্রিপেইড প্ল্যানে নিয়ে এসেছে, এই প্ল্যানের সাহায্যে নেটফিলিক্সের বেসিক সাবস্ক্রিপশন সহ আনলিমিটেড কল এবং ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের মাধ্যমে ইউজারা টিবি-তেও নেটফিলিক্সে থাকা সমস্ত কন্টেন্ট সহজেই উপভোগ করতে পারবে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই প্ল্যানের সম্পূর্ণ ডিটেইলস সম্পর্কে।

ভোডাফোন আইডিয়ার 998 টাকার প্রিপেইড প্ল্যান

ভিআই এর নতুন প্ল্যানের দাম 998 টাকা এবং এই প্ল্যানের ভ্যালিডিটি 70 দিন। অন্যদিকে (মুম্বাই এবং গুজরাটের ইউজারা 1099 টাকা দামে 70 দিন পর্যন্ত এই প্ল্যান উপভোগ করতে পারবে)। প্রতিদিন 1.5GB ডেটা, 100 এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল সহ টিবি বা ফোনের জন্য এই প্ল্যানটি অফার করা হচ্ছে।

ভোডাফোন আইডিয়ার 1399 টাকার প্রিপেইড প্ল্যান

অন্যদিকে কোম্পানির লঞ্চ হওয়া আরও একটি প্ল্যানের দাম 1399 টাকা এবং এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন। প্রতিদিন 2.5GB ডেটা, 100 এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল সহ টিবি বা ফোনের জন্য এই নেটফিলিক্সের বেসিক প্ল্যানটি পাওয়া যাবে।

ভিআই এবং নেটফিলিক্সের যুগলবন্দী

ভোডাফোন আইডিয়া জানিয়েছে নেটফ্লিক্স সম্প্রতি ভারতে তাদের পাওয়ার প্যাক 2024 কন্টেন্ট লাইনআপের ঘোষণা করেছে। এবং ভিআই এর নতুন বেসিক নেটফ্লিক্স সাবস্ক্রিপশন সহ আনলিমিটেড প্রিপেইড প্ল্যানের মাধ্যমে ইউজাররা মোবাইল ও টিভি উভয় প্ল্যাটফর্মে নিজেদের পছন্দের শো এবং ফিল্ম উপভোগ করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here