জিওকে টক্কর দিতে বিএস‌এন‌এল পেশ করল 599 টাকার প্ল‍্যান, জেনে নিন নতুন অফারের সব বেনিফিট

টেলিকম সেক্টরের ডেটা ওয়ারে শুধুমাত্র প্রাইভেট কোম্পানিই নয়, দেশের সরকারি কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএস‌এন‌এল) ও সমান তালে দৌড়ে চলেছে। কোম্পানি দীর্ঘদিন ধরে তাদের নতুন প্ল‍্যান পেশ করে এবং পুরোনো প্ল‍্যানে পরিবর্তন ঘটিয়ে জিও, ভোডাফোন ও এয়ারটেলের মতো কোম্পানিগুলিকে টক্কর দিয়ে চলেছে। এবার কোম্পানি 599 টাকার নতুন প্ল‍্যান পেশ করল।

শাওমি মি এ2 এর দাম কমল 2,000 টাকা এবং রেডমি নোট 6 প্রোও হল অত‍্যন্ত সস্তা

এটি একটি ভ‍্যালিডিটি এক্সটেনশন প্ল‍্যান। অর্থাৎ ইউজার এই প্ল‍্যানের সাহায্যে তার প্ল‍্যানের ভ‍্যালিডিটি বাড়াতে পারবেন। এই প্ল‍্যানের সাহায্যে ইউজার 599 টাকার রিচার্জ করে 180 দিন ভ‍্যালিডিটি বাড়াতে পারবেন।

ইউজার যেকোনো রিচার্জে এই প্ল‍্যান ব‍্যবহার করতে পারেন এবং এর ফলে সেই প্রিপেইড প্ল‍্যানের ভ‍্যালিডিটি 6 মাস পর্যন্ত বেড়ে যাবে। এর ফলে ইউজার আনলিমিটেড লোকাল ও এসটিভি কল করতে পারবেন। এই প্ল‍্যান আপাতত অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা সার্কেলে বের করা হয়েছে।

ভিভো নিয়ে এলো সস্তা ওয়াটারড্রপ নচযুক্ত ফোন, স‍্যামসাং গ‍্যালাক্সি এম10 এর জন্য কড়া প্রতিযোগিতা

প্রসঙ্গত কোম্পানি কিছু দিন আগে তাদের 666 টাকার প্ল‍্যানটি রিভাইস করেছে। ফেরবদলের পর এই প্ল‍্যানের ভ‍্যালিডিটি 122 দিন হয়ে গেছে। এই প্ল‍্যানে এখন প্রতিদিন 1.5 জিবি ইন্টারনেট ডেটার সঙ্গে 100টি করে ফ্রি এস‌এম‌এস পাওয়া যায়।

এর আগে কোম্পানি তাদের অ্যানুয়াল প‍্যাকে 25 শতাংশ ক‍্যাশব‍্যাক অফার 31 মার্চ পর্যন্ত বাড়িয়েছে। এই ক‍্যাশব‍্যাক অ্যানুয়াল বিল পেমেন্টের পর ইউজারের অ্যাকাউন্টে ক্রেডিট হয়ে যাবে। প্রসঙ্গত গত ডিসেম্বরে বিএস‌এন‌এল এই ধরনেরই অন্য আরেকটি প্ল‍্যান পেশ করেছিল।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here