মাত্র 16 টাকা থেকে শুরু BSNL-এর এইসব অ্যাড-অন রিচার্জ প্ল্যানগুলিতে পাওয়া যায় 730GB পর্যন্ত অতিরিক্ত ডেটা

বর্তমান সময়ে, গ্রাহকরা রিচার্জ করার সময় কলিং এবং SMS এর চেয়ে বেশি দেখেন রিচার্জ প্ল্যানে কতটা ডেটা পাওয়া যাচ্ছে। আসলে, অফিস, পড়াশোনা এবং অন্যান্য অনেক গুরুত্বপূর্ণ কাজের জন্য ইন্টারনেটের প্রয়োজনীয়তা দিন দিন বাড়ছে। তবে যাইহোক, টেলিকম সংস্থাগুলি অনেক ধরণের প্ল্যান দিয়ে থাকে যা প্রতিদিন 3 জিবি পর্যন্ত ডেটা সহ আসে। কিন্তু, প্রায় সময়ই এই দৈনিক ডেটাও শেষ হয়ে যায় এবং তখন একটি বড় সমস্যার সম্মুখীন হয় ইউজাররা। তাই আজ আমরা আপনাকে BSNL-এর এমন ডেটা বুস্টার প্ল্যান সম্পর্কে তথ্য দিতে চলেছি যার দাম শুরু মাত্র 16 টাকা থেকে।

BSNL Booster Packs

ধীরে ধীরে BSNL বেশিরভাগ ব্যবহারকারীর প্রথম পছন্দ হয়ে উঠছে। এই কারণেই এই পোস্টে আপনাদের রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিকম সংস্থার কিছু ডেটা বুস্টার প্যাক সম্পর্কে তথ্য দিতে চলেছি। BSNL ডেটা অ্যাড-অন প্যাকগুলি বিভিন্ন রাজ্য বিভিন্ন সুবিধা এবং দাম সহ আসে।

bsnl-jio-airtel

  • BSNL এর 16 টাকার প্ল্যান : এটিকে BSNL-এর “মিনি 16” প্যাকও বলা হয়। এই প্ল্যানে আপনি 2 জিবি মোবাইল ডেটা পাবেন। যাইহোক, এটি শুধুমাত্র 24 ঘন্টার জন্য ভ্যালিড থাকবে। তবে আপনার প্ল্যানে হঠাৎ ডেটা ফুরিয়ে গেলে এই প্ল্যানটি আপনার অনেক কাজে আসবে।
  • BSNL-এর 98 টাকার প্ল্যান : কোম্পানির 98 টাকার বুস্টার প্ল্যানের নাম হল “ডেটা সুনামি প্যাক”, যা ডেটা প্রদানের ক্ষেত্রে সত্যিই সুনামি। এই প্যাকে গ্রাহকরা 22 দিনের জন্য আনলিমিটেড ডেটা পাবেন। যাইহোক, এতে উপলব্ধ আনলিমিটেড ডেটা প্রতিদিন 2 জিবি ডেটার মধ্যে সীমাবদ্ধ, তারপরে ইন্টারনেট স্পিড 40 Kbps-এ নেমে আসবে। তাই এই রিচার্জ প্ল্যানটি নির্বাচন করার পরে, সাবধানে ডেটা ব্যবহার করুন।
  • BSNL এর 151 টাকার প্ল্যান : BSNL এই প্যাকটির নাম দিয়েছে “WFH 151” প্যাক। এই প্ল্যানে 28 দিনের জন্য 40 জিবি ডেটা পাওয়া যাচ্ছে। সৌভাগ্যক্রমে, এতে কোন FUP নেই। শুধু তাই নয়, আপনি এটিতে একেবারে বিনামূল্যে Zing-এর অ্যাক্সেস পাবেন।
  • BSNL এর 198 টাকার প্ল্যান : এই প্যাকে আপনি 50 দিনের জন্য প্রতিদিন প্রায় 2 জিবি ডেটা পাবেন। আপনি 198 টাকার BSNL ডেটা অ্যাড-অন প্যাকের সাথে লোকধুনের সুবিধাও পাবেন।
  • BSNL এর 251 টাকার প্ল্যান : “WFH 251” নামের 251 টাকার BSNL ডেটা অ্যাড-অন প্ল্যান প্যাকটিতে 28 দিনের জন্য 70 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানেও ব্যবহারকারীরা Zing-এ বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।
  • BSNL এর 1,498 টাকার প্ল্যান : আপনি যদি প্রতিদিন আপনার প্ল্যানে উপলব্ধ ডেটা শেষ করেন এবং আপনি প্রতিদিন অতিরিক্ত ডেটা চান তবে আপনি BSNL Rs 1,498 ডেটা অ্যাড-অন প্ল্যানের জন্য যেতে পারেন। এই প্ল্যানে 365 দিনের জন্য দৈনিক 2GB ডেটা পাওয়া যাচ্ছে। প্রতিদিন পাওয়া 2 জিবি ডেটা শেষ হওয়ার পরে, ইন্টারনেটের স্পিড 40 Kbps-এ নেমে আসবে ।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here