পৃথিবীতে এসেছে Aliens, 8 জুলাই হয়েছে UFO Crash! দেখে নিন ছবি

এলিয়েন দের সম্পর্কে আগ্রহী নয়, এমন মানুষের সংখ্যা খুবই কম। এলিয়েন বা পরগ্রহীদের বিষয়ে সবাই জানতে চায়, বুঝতে চায়। এলিয়েনদের সম্পর্কে যতই কথা বলা হোক না কেন, মানুষ কখনই সন্তুষ্ট হয় না কারণ এই বিষয়ে মানুষের জানার শেষ নেই। এলিয়েনদের অস্তিত্ব নিয়ে যেমন প্রশ্ন আছে, তেমনই ভিনগ্রহীদের নিয়েও বিতর্ক রয়েছে। এলিয়েনদের নিয়ে অনেক অদ্ভুত দাবি ও খবর বেরিয়ে আসছে। সম্প্রতি একজন UFO বিশেষজ্ঞ দাবি করেছেন যে, এলিয়েনরা পৃথিবীতে বেনামে আমাদের মধ্যে বসবাস করছে।

এলিয়েন সম্পর্কিত এই বড় দাবিটি করেছেন ‘UFO’s: A Fundamental Truth’ বইয়ের লেখিকা, Anna, যিনি একজন UFO বিশেষজ্ঞ এবং তিনি এই বিষয়ে অনেক গবেষণা করেছেন। Anna এর মতে অন্যান্য গ্রহের প্রাণীরা আমাদের মানুষের মধ্যে বসবাস করছে, যাদের আমরা চিনতে পারছি না। এই এলিয়েনরা কয়েকশো বছর ধরে পৃথিবীতে উপস্থিত রয়েছে এবং তারা আমাদের প্রতিটি পদক্ষেপের উপর নজর রাখছে। Anna এর মতে, এই এলিয়েনরাও মহাসাগরের নিচেও বাস করে।

এলিয়েনদের সাক্ষাৎকার

ডাঃ শার্লি রাইট হলেন মহান বিজ্ঞানী আলবার্ট আইনস্টাইনের প্রাক্তন সহকর্মী, তিনি দাবি করেছিলেন যে 1947 সালে, তিনি একজন এলিয়েনের সাথে কথা বলেছিলেন এবং তার সাক্ষাৎকার নিয়েছিলেন। এই এলিয়েনদের রোজওয়েল ক্র্যাশ সাইটে পাওয়া গেছে। এই সাক্ষাৎকারটির কথা একটি ডকুমেন্টারিতেও উল্লেখ করা হয়েছে। এলিয়েনদের সাক্ষাৎকার প্রসঙ্গে শার্লি বলেছিলেন যে তিনি এলিয়েনকে জিজ্ঞাসা করেছিলেন, মানুষ সমুদ্রের কত গভীরে অনুসন্ধান করেছে? বলা হয় যে আইনস্টাইনও সেই সময় এলিয়েনের সাথে দেখা করেছিলেন এবং পুরো মিশনটি গোপন রাখা হয়েছিল। এই এলিয়েনদের আমেরিকায় Rosewell UFO Crash এ দেখা গেছিল, যেটা 8 জুলাই 1947 সালে হয়েছিল।

এটি সেই ছবি যা এলিয়েনের পোস্টমর্টেম করার সময় তোলা বলে বলা হচ্ছে। এটি মার্কিন সরকার গোপন রেখেছিল:

এটি সেই জায়গা যেখানে UFO ক্র্যাশ হওয়ার কথা বলা হয়েছে:

ফটোতে দেখা আবর্জনার ভাঙ্গা অংশ UFO এবং এলিয়েনদের পোশাকের অংশ হিসাবে বলে মনে করা হচ্ছে:

পৃথিবীতে লুকিয়ে আছে এলিয়েন?

বিশেষজ্ঞদের দাবি, এলিয়েনরা সবসময়ই এখানে থাকে। আমরা যাদের এলিয়েন বলি তারা মহাসাগরে গভীরে সমুদ্রের নীচে বাস করে। Anna বলেছেন যে এলিয়েনরা ভূগর্ভে রয়েছে এবং এই সমুদ্রে তারা এমন গভীরতায় বাস করছে যেখানে মানুষ এখনও পৌঁছাতে পারেনি। নিজের কথার প্রমাণ স্বরূপ Anna বিজ্ঞানী আলবার্ট আইনস্টাইনের প্রাক্তন সহকর্মী ডাঃ শার্লি রাইটের বিবৃতি উদ্ধৃত করেছেন, যেখানে শার্লি 1947 সালে একজন এলিয়েনের সাক্ষাৎকার নেওয়ার কথা বলেছিলেন।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here