Categories: খবর

Vogue Series Refrigerators লঞ্চ করল Haier, গরমেও 21 দিন পর্যন্ত ফ্রেশ থাকবে ফল-সবজি

গরমের সময় ঘ্রে রাখা ফল ও সবজি নষ্ট হয়ে যাওয়ার দুশ্চিন্তায় সবাই কম বেশি ভুগে থাকেন। কিন্তু এখন এই দুশ্চিন্তা শেষ করার জন্য ভারতে হায়ার অ্যাপ্লায়েন্সেজের পক্ষ থেকে নতুন ভোগ সিরিজের রেফ্রিজারেটর লঞ্চ করা হয়েছে। এই নতুন ফ্রিজে স্মার্ট ফিচারের পাশাপাশি আকর্ষণীয় লুক রয়েছে যা নিঃসন্দেহে যে কোনো কিচেনকে সুন্দর করে তুলবে। কোম্পানি এই সিরিজে কালারফুল গ্লাস ডোর সহ ফ্রিজ লঞ্চ করেছে। সিরিজে 2-ডোর এবং 3-ডোর কনভার্টেবল মডেল রয়েছে। এতে টপ মাউন্ট ও বটম মাউন্ট পাওয়া যাবে।

দাম এবং সেল

Haier Vogue সিরিজ লঞ্চের সঙ্গে সঙ্গেই সেল শুরু হয়ে গেছে। কোম্পানির অফিসিয়ালি সাইটের পাশাপাশি বিভিন্ন অনলাইন ও অফলাইন স্টোরের মাধ্যমে এই ফ্রিজ কেনা যাবে।

  • বটম মাউন্ট রেঞ্জের দাম 51,890 টাকা।
  • টপ মাউন্ট রেঞ্জের দাম 58,990 টাকা।
  • 2-ডোর কনভার্টেবল সাইড বাই সাইডের দাম 1,24,490 টাকা।
  • 3–ডোর কনভার্টেবল সাইড বাই সাইডের দাম 1,51,290 টাকা।

এই প্রিমিয়াম রেফ্রিজারেটর ব্ল্যাক হোয়াইট, গ্রে অনিক্স, ব্ল্যাক ইয়েলো, ক্রিম পিঙ্ক, ইয়েলো গ্রে, পীচ নিয়াঞ্জা, প্যারট গ্রীন, রসেট গ্রে, রোজ ব্লু এবং অন্য কালার অপশনে স্লিক গ্লাস ফিনিশে পেশ করা হয়েছে।

ভোগ সিরিজের অন্যতম বিশেষত্ব হল এর কনভার্টেবল ফিচার, এর মাধ্যমে ফ্রিজ পার্টকে বদলে ফ্রিজার বানিয়ে দেওয়া যায়। টেম্পারেচার কন্ট্রোলের জন্য এতে ম্যাজিক কনভার্টেবল জোন রয়েছে। এর সাহায্যে এতে রাখা খাবার দীর্ঘ সময় পর্যন্ত নিশ্চিন্তে ফ্রেশ রাখা যায়।

এছাড়া হায়ারের ট্রিপল কনভার্টেবল টেকনোলজি এবং ডুয়েল ফ্যান টেকনোলজির মাধ্যমে রেফ্রিজারেটর বিদ্যুৎ সাশ্রয় করতে সক্ষম। রেফ্রিজারেটরে দ্রুত টেম্পারেচার পরিবর্তনের জন্য স্মার্ট ডিসপ্লে প্যানেল এবং ‘কানেক্ট হোম ইনভার্টার’ ফাংশন দেওয়া হয়েছে যা বিদ্যুৎ চলে গেলেও খাবার ঠাণ্ডা রাখার জন্য ফ্রিজ চালু রাখে।

ভোগ রেফ্রিজারেটরে ডিও ফ্রেশ টেকনোলজি রয়েছে, এর মাধ্যমে ফল ও সবজি 21 দিন পর্যন্ত টাটকা রাখা যায়। হায়ার তাদের রেফ্রিজারেটরের কমপ্রেসার ও পাখার মোটরে 10 বছর এবং ফ্রিজে 2 বছরের ওয়ারেন্টি দিচ্ছে।