মাত্র 2940 টাকা দিয়ে কেনা যাবে 12,000 টাকা দামের 5000mAh Battery এবং 6GB RAM যুক্ত OPPO A54 স্মার্টফোন

আপনি যদি কম বাজেটে বড়ো ব্যাটারি যুই ফোন কিনতে চান তাহলে আমরা আজকে এই আর্টিকেলে এরকম‌ই একটি ফোনের সম্পর্কে বলতে চলেছি। আসলে এখানে Oppo-এর এই ফোনটির (OPPO A54, Smartphone) সম্পর্কে বলা হলে, এই স্মার্টফোনে এখন ই-কমার্স সাইট Amazon India-এ অসাধারণ অফার (Best Deal) পাওয়া যাচ্ছে। এই অসাধারণ অফারের সাথে 6GB RAM এবং 5000mAh Battery যুক্ত এই ফোনটিকে সমস্ত ডিসকাউন্ট অফারের সাথে 2940 টাকায় (Smartphone under Rs 15000) কেনা যাবে। এবার আপনি ভাবতে পারেন যে এটি কিভাবে সম্ভব। এই আর্টিকেলে‌র মাধ্যমে জেনে নেওয়া যাক Oppo A54 ফোনের দাম, ফিচার এবং অফারের সম্পর্কে সম্পূর্ণ তথ্য।

এইভাবে কেনা যাবে 2940 টাকায় এই ফোনটি

আসলে এখন আমাজনে এই ডিভাইসে 33% মানে 6000 টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই ডিসকাউন্টের পরে ই-কমার্স প্ল্যাটফর্মে Oppo A54 ফোনের 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টিকে 11,990 টাকায় কোনো শর্ত ছাড়াই কেনা যাবে। যদি আপনি এই ফোনটি কেনার জন্য নিজের পুরোনো ফোন এক্সচেঞ্জ করতে চান তাহলে 9,050 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। এই হিসাবে আপনি যদি পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই ফোনটি কেনেন তাহলে মাত্র 2490 টাকায় এই ফোনটি কেনা যাবে।

এইভাবে পাওয়া যাবে এক্সচেঞ্জ ভ্যালু

মনে রাখতে হবে, যে 9050 টাকার অধিকতম এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। এইজন্যে 91 মোবাইলসের পক্ষ থেকে গ্রাহকদের পরামর্শ দেওয়া হচ্ছে, যে ফোনটি কেনার আগে নিজের ফোনের মডেল নম্বর এবং ব্র্যান্ডের থেকে এটি চেক করে নিন যে কোম্পানির পক্ষ থেকে কত টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। অর্থাৎ সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালুর সাথে ইউজাররা 2,940 টাকায় ফোনটি কিনতে পারবেন। এরসাথে বলে দিই, যে এক্সচেঞ্জ ফিস 100 টাকা লাগবে।

EMI-এর মাধ্যমে‌ও কেনা যাবে এই ফোনটি

যদি আপনি নতুন ফোন কিনতে চান এবং কম বাজেটে কিনতে চান তাহলে এই অফারটি আপনার জন্য একদম বেস্ট। এছাড়া এই ফোনটি EMI-এর মাধ্যমে‌ও কেনা যাবে। Oppo A54 কেনার পর প্রত্যেক মাসে 564 টাকা দিতে হবে। এরসাথে HSBC Cashback Card Credit Card ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ফোনটি কিনলে 5% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। নো কস্ট EMI কিছু কার্ডেই দেওয়া হচ্ছে।

OPPO A54-এর স্পেসিফিকেশন এবং ফিচার

OPPO A54 স্মার্টফোনে 6.51-ইঞ্চির LCD HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এরসাথে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ হোল কাটআউট দেওয়া হয়েছে। Oppo-এর এই স্মার্টফোনটিকে MediaTek Helio P35 প্রসেসরের সাথে পেশ করা হয়েছে। Oppo-এর এই ফোনটিকে 6GB RAM এবং 256GB স্টোরেজের সাথে পেশ করা হয়েছে। এরসাথে ফোনটির স্টোরেজ বাড়ানোর জন্য এই ফোনে microSD কার্ড স্লট‌ও দেওয়া হয়েছে।

ক্যামেরা স্পেসিফিকেশনের কথা বলা হলে এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ফোনটির প্রাইমারি ক্যামেরা 13MP, এর সাথে 2MP-এর ম্যাক্রো এবং 2MP-এর ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। এরসাথে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 16MP-এর ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। Oppo-এর এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এরসাথে Oppp-এর এই ফোনটি 5,000mAh ব্যাটারি এবং 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here