Categories: খবর

এন্টারটেইনমেন্ট এর বুস্টার ডোজ নিয়ে আসছে অ্যামাজন প্রাইম, শীঘ্রই মুক্তি পাবে 40 টিরও বেশি অরিজিনাল ওয়েব সিরিজ এবং সিনেমা

যারা OTT-তে নতুন সিনেমা এবং ওয়েব সিরিজের জন্য অপেক্ষা করে আছেন তাদের জন্য Amazon Prime একটি বড় ঘোষণা করেছে। অ্যামাজন প্রাইম ভিডিও 28 এপ্রিল, আগামী 24 মাসে (2022-2023) স্ট্রিম করতে চলা 40 টিরও বেশি নতুন সিনেমা এবং ওয়েব সিরিজ সম্বন্ধে তথ্য দিয়েছে। এই সব ওয়েব সিরিজ ও সিনেমা ভবিষ্যতে মুক্তি পাবে। এই তালিকায় অক্ষয় কুমারের Ram setu থেকে শুরু করে শাহিদ কাপুরের Farzi রয়েছে। হিন্দি ভাষার সিরিজ এবং সিনেমা ছাড়াও তামিল, তেলেগু এবং অন্যান্য ভাষার সিনেমাও প্রাইমের এই তালিকায় ঘোষণা করা হয়েছে।

এই ওয়েব সিরিজ গুলি মুক্তি পাবে

অ্যামাজন প্রাইম ভিডিওতে আসা নতুন টিভি শো সম্পর্কে কথা বলতে গেলে, এতে শাহিদ কাপুরের থ্রিলার সিনেমা Farzi, সোনাক্ষী সিনহার Dahaad এবং জোয়া আখতার, কে কে মেননের অ্যাকশন ক্রাইম ড্রামা Bombay Meri Jaan ইত্যাদি থাকবে।এছাড়াও বিক্রমাদিত্য মোতওয়ানির Jubilee, করণ জোহর প্রযোজিত কমেডি-ড্রামা Call Me Bae, জুহি চাওলার Hush Hush ইত্যাদি অন্তর্ভুক্ত থাকবে।

মির্জাপুর, ফ্যামিলি ম্যান ও পাতাল লোক সম্পর্কেও ঘোষণা করা হয়েছে

নতুন সিরিজ ছাড়া, দীর্ঘদিন ধরে প্রতীক্ষিতকিছু সিরিজের সিজন 2 ও প্রাইম ভিডিওতে আসতে চলেছে। এই তালিকায় রয়েছে – পঞ্চায়েত সিজন 2, দ্য ফ্যামিলি ম্যান সিজন 3, পাতাল লোক সিজন 2, মুম্বাই ডায়েরি সিজন 2, মির্জাপুর সিজন 3, মেড ইন হেভেন সিজন 2, ফোর মোর শটস প্লিজ! সিজন 3, কমিকস্টান সিজন 3 এবং ব্রীথ: ইনটু দ্য শ্যাডোস সিজন 2।

অ্যামাজন অরিজিনালস এর আসন্ন এই সিনেমাগুলির তালিকা থেকে এটা তো স্পষ্ট যে আগামী মাসগুলিতে এন্টারটেইনমেন্ট এর কোনও অভাব হবে না। প্রাইমের আসন্ন সিনেমা এবং সিরিজগুলিতে থ্রিলার, অ্যাকশন এবং ড্রামা থেকে কমেডি এবং রোম্যান্স সবকিছুই দেখানো হবে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন