শীঘ্রই লঞ্চ হতে পারে Tecno Pova 6 Ultra 5G ফোন, জেনে নিন স্পেসিফিকেশন

Tecno ফেব্রুয়ারি মাসে সেমি ট্রান্সপারেন্ট ডিজাইনে নির্মিত Tecno Pova 6 Pro স্মার্টফোনটি লঞ্চ করেছে, যা 19,999 টাকায় সেল হচ্ছে। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী কোম্পানি একই সিরিজের আরেকটি মোবাইল লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে যা Tecno Pova 6 Ultra 5G নামে লঞ্চ করা হবে। টেক ওয়েবসাইট GizmoChina-এর মাধ্যমে ফোনটির ডিটেইলস সামনে এসেছে।

Tecno Pova 6 Ultra ফোনের ডিটেইলস

এই আসন্ন Tecno স্মার্টফোনটিকে চীনা ডাটাবেসে দেখা গেছে, এর পুরো নাম Techno Powa 6 Ultra 5G বলা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, এই মোবাইলটির মডেল নম্বর থাকবে “LI8”। লিক রিপোর্টে অন্যান্য ডিটেইলস প্রকাশ করা হয়নি তবে ফোনের নাম থেকে এটি অবশ্যই স্পষ্ট যে Pova 6 Ultra 5G শীঘ্রই মার্কেটে লঞ্চ হবে। এটি হবে ‘Pova 6 সিরিজ’-এর সবচেয়ে উন্নত এবং শক্তিশালী স্মার্টফোন।

Tecno Pova 6 Pro

  • দাম: Techno Powa 6 Pro ফোনের 8GB RAM ভেরিয়েন্টের দাম 19,999 টাকা এবং এর 12GB RAM মডেলটির দাম 21,999 টাকা। উভয় ভেরিয়েন্টেই 2,000 টাকার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।
  • ডিসপ্লে: Tecno Pova 6 Pro ফোনে একটি 6.78-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। যেটিতে 120Hz রিফ্রেশরেট, 2160Hz PWM রেট পাওয়া যায়। স্ক্রিনের বেজেলগুলি মাত্র 1.3 mm। লো বাজেটের ফোন হওয়া সত্ত্বেও এর ফিচারগুলো ইউজারদের দুর্দান্ত এক্সপেরিয়েন্স প্রদান করবে।
  • প্রসেসর: প্রসেসিং এর জন্য এই ফোনে MediaTek Dimensity 6300 চিপসেট রয়েছে। এটি 6 ন্যানোমিটার ফেব্রিকেশনে নির্মিত, যার ফলে গেমিং এ কোন সমস্যা হয় না। এই ফোনে গ্রাফিক্সের জন্য Mali -57 MC2 GPU দেওয়া হয়েছে।
  • স্টোরেজ: Tecno Pova 6 Pro 5G ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। যেটিতে 8GB RAM এবং 12GB RAM সহ 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা রয়েছে। যেখানে 12 জিবি পর্যন্ত র‌্যাম বাড়ানো যায়। যার ফলে মোট 24 GB পর্যন্ত RAM এর সুবিধা পাওয়া যায়।
  • ক্যামেরা: Tecno Powa 6 Pro ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সাপোর্ট রয়েছে। এটিতে 3x জুম এবং 10x ডিজিটাল জুম সহ একটি 108MP প্রাইমারি সেন্সর রয়েছে, যার সাথে একটি 2MP ডেপথ সেন্সর এবং AI ক্যামেরা লেন্স রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে ডুয়াল-টোন LED ফ্ল্যাশ সহ একটি 32MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।
  • ব্যাটারি: নতুন এই Tecno ফোনটিতে একটি 6000mAh ব্যাটারি রয়েছে। যা এটিকে দীর্ঘ ব্যাকআপ প্রদান করে, এর সাথে, ফাস্ট চার্জ করার জন্য USB টাইপ সি কেবল এবং 70W ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here