Reliance Jio এর উপহার : গিগাফাইবার ইউজারদের জন্য পেশ করা হলো সস্তা প্ল‍্যান

টেলিকম সেক্টরে আলোড়ন সৃষ্টি করার পর Reliance Jio এবার ব্রডব্যান্ডের ক্ষেত্রেও নতুনত্ব আনতে সচেষ্ট হয়েছে। কোম্পানি কয়েক মাস আগে “Jio GigaFiber” সার্ভিস চালু করে। আপাতত এই মুহূর্তে জিও গিগাফাইবার সার্ভিস শুধুমাত্র জিও কর্মচারীদের জন্য কার্যকর। এবার কোম্পানি এই পরিষেবার জন্য এন্ট্রি লেভেলের কিছু অপশন পেশ করতে চলেছে। এর সাহায্যে কোম্পানি আরও বেশি সংখ্যক ইউজার পেতে চলেছে বলে আশা করা যায়।

চলে এলো LG W সিরিজ, ট্রিপল রেয়ার ক‍্যামেরা ও ওয়াটারড্রপ নচের সঙ্গে হবে লঞ্চ, Galaxy M সিরিজের থেকেও সস্তা হবে এই ফোন

এই এন্ট্রি লেভেল প্ল‍্যানে সার্ভিস নেওয়ার জন্য ইউজারদের 2,500 টাকা সিকিউরিটি ডিপোজিট জমা করতে হবে। এর আগে জিও গিগাফাইবার প্ল‍্যান নেওয়ার জন্য ইউজারদের 4,500 টাকা সিকিউরিটি ডিপোজিট দিতে হতো। এই নতুন লো কস্ট প্ল‍্যানে কিছু শর্তাবলী প্রযোজ্য। Reliance Jio এই প্ল‍্যানের জন্য একটি এন্ট্রি লেভেল ইন্টারনেট রাউটার দিচ্ছে, যা সিঙ্গেল ব‍্যান্ডে কাজ করে। এটি সাধারণ ডুয়েল ব‍্যান্ড ফ্রিকোয়েন্সি রাউটারের তুলনায় অপেক্ষাকৃত দুর্বল প্রকৃতির।

এই প্ল‍্যানে ইউজারদের প্রতি মাসে 1,100 জিবি ডেটা দেওয়া হবে এবং এর সঙ্গে গ্ৰাহক বিনামূল্যে লোকাল ও এসটিডি কল উপভোগ করতে পারবেন। এছাড়াও জিও টিভির সাহায্যে সমস্ত টিভি চ‍্যানেল বিনামূল্যে দেখা যাবে।

দেখুন Samsung Galaxy Note 10 এর এক্সক্লুসিভ 5K রেন্ডার ও 360 ডিগ্রি ভিডিও

Reliance Jio এর জিও গিগাফাইবার সার্ভিসটি আসলে এফটিটিএইচ সার্ভিস অর্থাৎ ফাইবার টু দি হোম পরিষেবা। জিও এই সার্ভিস দেশে পেশ করলেও এটি এখনও পর্যন্ত টেস্টিং পর্যায়ে আছে। জিওর কর্মচারীদের জিও গিগাফাইবার পরিষেবা আগেই দিয়ে দেওয়া হয়েছে যাতে এর স্পীড ও ক্ষমতা সম্পর্কে জানা যায়।

জিওর বক্তব্যে অনুযায়ী কোম্পানি এখন‌ও পর্যন্ত 10,000টির‌ও বেশি শহরে গিগাফাইবারের ট্রায়াল করে ফেলেছে। আশা করা হচ্ছে খুব তাড়াতাড়ি সাধারণ মানুষ এই পরিষেবা উপভোগ করতে পারবেন। প্রসঙ্গত Reliance Jio এর তরফ থেকে জিও গিগাফাইবারের রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে। জিওর মাই জিও অ্যাপের সঙ্গে সঙ্গে কোম্পানির ওয়েবসাইট থেকেও এই রেজিস্ট্রেশন করা যায়।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here