5,200mAh ব্যাটারি এবং 50MP ক্যামেরা সহ লঞ্চ হল Honor X6b স্মার্টফোন

5G ফোন আসার পরেও মার্কেটে 4G স্মার্টফোনের চাহিদা রয়েছে। সেইজন্যই Honor আন্তর্জাতিক মার্কেটে তাদের নতুন 4G ফোন লঞ্চ করেছে। কোম্পানি এই নতুন ফোনটি Honor X6b 4G নামে লঞ্চ করেছে। যদিও কোম্পানির তরফে এখনও এই ফোনের দাম প্রকাশ করা হয়নি। তবে ডিভাইসটি কোম্পানির অফিসিয়াল সাইটে সমস্ত স্পেসিফিকেশন সহ লিস্টেড হয়েছে।

Honor X6b 4G ফোনের দাম

Honor-এর এই নতুন X সিরিজ ডিভাইসটি বাজেট সেগমেন্টে আনা হয়েছে। Honor X6B Forest Green, Starry Purple, Ocean Cyan এবং Midnight Black কালার অপশনে লঞ্চ করা হয়েছে। অনুমান করা হচ্ছে যে কোম্পানি শীঘ্রই এই ফোনের দাম প্রকাশ করবে। তবে ফোনটি ভারতে লঞ্চ হবে কি হবে না সে সম্পর্কে এখনও কোনও তথ্য দেওয়া হয়নি।

Honor X6b 4G ফোনের স্পেসিফিকেশন

Honor X6b ফোনে HD+ রেজলিউশন সহ একটি 6.56-ইঞ্চি TFT LCD এবং 90Hz রিফ্রেশরেট রয়েছে। এই ফোনে আপনি Honor’s Magic Capsule পাবেন। এই ফোনে MediaTek Helio G85 প্রসেসর রয়েছে। ফোনটি 4GB + 128GB মডেল, 6GB + 128GB মডেল এবং 6GB + 256GB মডেল সহ লঞ্চ করা হয়েছে।

এই ফোনটিতে f/1.8 অ্যাপারচার যুক্ত একটি 50MP প্রাইমারি ক্যামেরা এবং ব্যাক প্যানেলে 2MP ডেপথ সেন্সর রয়েছে, বাকি দুটি কাটআউট এলইডি ফ্ল্যাশ এবং স্টিকারের জন্য দেওয়া হয়েছে। এই ফোনে 4Android 14 এর উপর বেস করে MagicOS 8.0 রয়েছে, যেখানে ব্যাটারি 5,200mAh এবং এটি 35W চার্জিং সাপোর্ট রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here