80W ফাস্ট চার্জিং এবং 8GB RAM এর শক্তি সহ লঞ্চ হল OnePlus Nord 2T

সম্প্রতি OnePlus টেক মার্কেটে তাদের প্রোডাক্ট পোর্টফোলিও প্রসারিত করে একটি নতুন মোবাইল ফোন OnePlus Nord 2T লঞ্চ করেছে। বিগত বেশ কিছু দিন ধরেই OnePlus Nord 2T ফোনটি সম্পর্কে লিক হওয়া রিপোর্টে বলা হয়েছিল যে এই ফোনটি চীনে লঞ্চ হবে। যখন সবাই OnePlus Nord 2T স্মার্টফোনটির চিনে লঞ্চ এর জন্য অপেক্ষায় ছিল, তখন কোম্পানি গোপনে ইউরোপে এই দুর্দান্ত স্মার্টফোনটি লঞ্চ করে ভক্তদের অবাক করে দিয়েছে। এই ফোনে 80W ফাস্ট চার্জিং, 8GB RAM এবং MediaTek Dimensity 1300 সহ দুর্দান্ত সব ফিচার আছে। এই পোস্টে আপনাদের OnePlus Nord 2T-এর দাম, স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে বিস্তারিত জানাবো।

OnePlus Nord 2T এর স্পেসিফিকেশন

OnePlus Nord 2T-এর ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলতে গেলে, এই মোবাইল ফোনটি 6.43 ইঞ্চি FullHD+ ডিসপ্লে সহ লঞ্চ করা হয়েছে। ফোনের স্ক্রিনটি AMOLED প্যানেলে তৈরি, যা 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিসপ্লের তিনটি দিক বেজেল-লেস, এবং নীচে একটি খুব হালকা চিবুক অংশ রয়েছে। স্ক্রিনের উপরের বাম দিকে, সেলফি ক্যামেরা সহ একটি পাঞ্চ-হোল রয়েছে।

OnePlus Nord 2T স্মার্টফোনটি লেটেস্ট Android 12-এ লঞ্চ করা হয়েছে যা Oxygen OS 12.1-এর সাথে কাজ করে। প্রসেসিং এর জন্য, এই ফোনটিতে অক্টা-কোর প্রসেসর সহ MediaTek Dimensity 1300 চিপসেট দেওয়া হয়েছে। ইউরোপের মার্কেটে, এই OnePlus মোবাইলটি 8 GB RAM মেমরিতে লঞ্চ করা হয়েছে, যা 128 GB ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য OnePlus Nord 2T তে ট্রিপল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনের ব্যাক প্যানেলে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি Sony IMX766 সেন্সর রয়েছে, যার সাথে একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল মনোক্রম লেন্স রয়েছে। এই ফোনটি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সাপোর্ট করে।

OnePlus Nord 2T 5G ফোনটি 4G LTE-তেও কাজ করে। এই ফোনে 3.5mm জ্যাকের সাথে অন্যান্য বেসিক কানেক্টিভিটি ফিচারও দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus মোবাইলে 4,500 mAh ব্যাটারি দেওয়া হয়েছে যা 80W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানির দাবি, এই ফোনটি মিনিটের মধ্যে 0 থেকে 50 শতাংশ পর্যন্ত চার্জ হয়ে যাবে।

OnePlus Nord 2T এর দাম

ইউরোপের বাজারে এই OnePlus মোবাইল ফোনটি একটি সিঙ্গেল ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। OnePlus Nord 2T ফোনটি 8 GB RAM মেমরি সহ 128 GB ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট করে, যার দাম 399 ইউরো। ভারতীয় মূল্যে প্রায় 32,000 টাকার কাছাকাছি। ইউরোপে এই ফোনটি কালো এবং সবুজ রঙে লঞ্চ করা হয়েছে। OnePlus Nord 2T শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে এবং মনে করা হচ্ছে যে ভারতে এই ফোনের দাম ইউরোপের তুলনায় কম হবে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here