Categories: খবর

নতুন স্মার্টফোন আনতে পারে নাথিঙের সাব ব্র্যান্ড CMF, BIS সাইটে দেখা গেল ডিটেইলস

ইউনিক ডিজাইন এবং শক্তিশালী স্পেসিফিকেশনের জন্য নাথিং ব্র্যান্ড বেশ জনপ্রিয়। এখনও পর্যন্ত এই কোম্পানির তিনটি স্মার্টফোন বাজারে পেশ করা হয়েছে। এবার এই কোম্পানির সাব ব্র্যান্ড CMF শীঘ্রই বাজারে একটি নতুন স্মার্টফোন পেশ করতে পারে। ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড সাইটে একটি নতুন ডিভাইস দেখা গেছে এবং এই ফোনটিকে CMF ব্র্যান্ডের বলেই মনে করা হচ্ছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই লিস্টিং সম্পর্কে।

CMF ফোনের BIS লিস্টিং

  • ভারতের বিআইএস ওয়েবসাইটে A015 মডেল নাম্বার সহ একটি CMF ডিভাইস দেখা গেছে।
  • ডেটাবেসে ফোনটির নাম জানানো হয়নি, তবে এটি নাথিঙের সাব ব্র্যান্ড CMF এর স্মার্টফোন হতে পারে।
  • A015 মডেল নাম্বারটি প্রথমে নাথিং ফোন (3) এর মডেল নাম্বার বলে মনে করা হচ্ছিল। তবে এই ফোনটি সিএমএফ ব্র্যান্ডের অধীনে পেশ করা হতে পারে।
  • জানিয়ে রাখি ইতিমধ্যে সিএমএফ বাজারে সস্তা স্মার্ট ওয়াচ, ইয়ারবাড এবং নেকব্যান্ড পেশ করেছে। তাই মনে করা হচ্ছে কোম্পানি লো বাজেট রেঞ্জের স্মার্টফোন পেশ করবে।

CMF স্মার্টফোনের স্পেসিফিকেশন (লিক)

এর আগে এক টিপস্টার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে নতুন সিএমএফ ফোনের কনসেপ্ট ডিজাইন এবং গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন শেয়ার করেছিলেন। এই ডিটেইলস নিচে শেয়ার করা হল।

  • ডিজাইন: লিক অনুযায়ী এই ফোনের ব্যাক প্যানেলে একটি ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ দেইয়া হতে পারে। এতে ব্রাশ্ড প্লাস্টিক বডি এবং ক্রম বাটন থাকতে পারে। পোস্টে এই ফোনটি অরেঞ্জ, ব্ল্যাক এবং হোয়াইট কালার মডেল শেয়ার করা হয়েছিল।
  • ডিসপ্লে: টিপস্টার জানিয়েছিলেন এই ফোনে 6.2 ইঞ্চির ডিসপ্লে যোগ করা হতে পারে।
  • প্রসেসর: ফোনটিতে প্রসেসিঙের জন্য MediaTek Dimensity 7030 Pro চিপসেট থাকতে পারে।
  • স্টোরেজ: এই লো বাজেট ফোনটিতে 6GB RAM + 128GB পর্যন্ত স্টোরেজ দেওয়া হতে পারে।

CMF স্মার্টফোনের দাম (লিক)

যে টিপস্টার এই ফোনের স্পেসিফিকেশন শেয়ার করেছিলেন তাঁর মতে এই ফোনটি €149 অর্থাৎ প্রায় 13,000 টাকা দামে লঞ্চ করা হতে পারে। এখনও পর্যন্ত শুধুমাত্র এই ফোনের সার্টিফিকেশন ডিটেইলস প্রকাশ্যে এসেছে, তাই এখনই সমস্ত লিকগুলি সঠিক বলে ধরে নেওয়া উচিৎ হবে না। এই ফোন সম্পর্কে নতুন তথ্য সামনে এলেই পোস্টের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।