Jio-কে টেক্কা দেওয়ার জন্য এই কোম্পানি দাম কমিয়ে দিল তাদের 600 টাকার কম দামের সমস্ত প্ল্যান, কমানো হয়েছে চার্জও

উৎসবের মরশুম শুরু হতে না হতেই ফাইবার ব্রডব্যান্ড নেটওয়ার্ক প্রোভাইডার কোম্পানি Excitel তাদের ইউজারদের জন্য সুন্দর অফারের ঘোষণা করেছে। এই ডিসকাউন্টের ঘোষণার পর বর্তমানে Excitel এর প্ল্যানগুলি আরও সাশ্রয়ী হয়ে উঠেছে। যদি এই আশ্বিনে আপনি Broadband কানেকশন নেওয়ার কথা ভেবে থাকেন তবে ছাড় দিয়ে Excitel এর 300 এমবিপিএস প্ল্যান বাছাই করতে পারেন। নিচে কোম্পানির এই প্ল্যান ও তার অফার সম্পর্কে আলোচনা করা হল।

Excitel Broadband Plan

প্রথমেই জানিয়ে রাখি এই ইন্ট্রোডাক্টারি অফার 300 এমবিপিএস স্পীড যুক্ত কোম্পানির 600 টাকার ছেয়ে কম দামের প্ল্যানের জন্য জারি করা হয়েছে। কোম্পানির পক্ষ থেকে একটি প্রেস নোট জারি করে এবিষয়ে জানানো হয়েছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই প্ল্যান এবং নতুন বেনিফিটস সম্পর্কে।

লাগবে না এক্সট্রা চার্জ

কোম্পানি এই অফারের পাশাপাশি আরও জানিয়েছে গ্রাহকদের এখন আর অনবোর্ডিং চার্জ দিতে হবে না। তাদের এই সিদ্ধান্তের ফলে নতুন গ্রাহকদের অনবোর্ডিং সম্পর্কিত সমস্যা অনেকটাই কমিয়ে দেবে বলেও কোম্পানি জানিয়েছে। যারা নতুন ব্রডব্যান্ড প্ল্যান খুঁজছেন তাদের জন্য এটি দারুণ কাজের অফার হয়ে উঠতে পারে। এমনিতেও বর্তমানে বহু মানুষ পড়া, কাজ বা মনোরঞ্জনের জন্য ফাইবার ব্রডব্যান্ডের দিকে ঝুঁকছেন।

দেখুন কোম্পানির লেটেস্ট প্ল্যান

জানিয়ে রাখি JioFiber এবং Excitel উভয় কোম্পানিরই 100 এমবিপিএস প্ল্যানের দাম 699 টাকা। তবে JioFiber এর এই প্ল্যানে প্রতি মাসে 3.3TB ডেটা পাওয়া যায়। অন্যদিকে Excitel প্ল্যানে আনলিমিটেড ডেটা উপভোগ করা যায়।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here