দুর্দান্ত স্পেসিফিকেশনের সঙ্গে ভারতে লঞ্চ হবে iQOO Neo5 স্মার্টফোন, জেনে নিন বিশেষত্ব

শীঘ্রই iQOO ভারতে নতুন স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে। বিগত বেশ কিছু দিন ধরে iQOO এর আপকামিং স্মার্টফোন সম্পর্কে বিভিন্ন সমালোচনার পাশাপাশি খবর পাওয়া যাচ্ছে। গত মাসে Google Play Console এ iQOO এর আগামী স্মার্টফোন I2012 মডেল নাম্বারের সঙ্গে দেখা গেছে। এবার iQOO এর এই ফোনটি ব‍্যুরো অফ ইন্ডিয়ান স্ট‍্যান্ডার্ডস অর্থাৎ BIS এর অ্যাপ্রুভাল পেয়ে গেছে। কোম্পানির এই আগামী ফোনটি iQOO Neo 5 নামে পেশ করা হতে পারে। কোম্পানির এই আগামী ফোনটি আইকুর ফ্ল‍্যাগশিপ iQOO 7 এর সঙ্গেই লঞ্চ করা হতে পারে।

iQOO Neo 5 এর লিক স্পেসিফিকেশন

iQOO Neo 5 ফোনটি BIS এর সার্টিফিকেশন পেয়ে গেছে, কিন্তু ফোনের ডিটেইলস সম্পর্কে কিছু জানা যায়নি। তবে Google Play Console এর লিস্টিঙে ফোনটি সম্পর্কে কিছু তথ্য জানানো হয়েছিল। লিস্টিং অনুযায়ী iQOO Neo 5 ফোনটি Full HD+ রেজলিউশনযুক্ত পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে এবং এতে Snapdragon 870 চিপসেটের সঙ্গে 8 GB র‍্যাম ও অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেম যোগ করা হবে।

iQOO Neo 5 এর ক‍্যামেরা

এখনও পর্যন্ত পাওয়া iQOO Neo 5 এর লিক অনুযায়ী এই ফোনে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা দেওয়া হতে পারে। এছাড়া ফোনটির ব‍্যাক প‍্যানেলে 48 মেগাপিক্সেল, 13 মেগাপিক্সেল ও 2 মেগাপিক্সেলের ক‍্যামেরা সেন্সরযুক্ত ট্রিপল রেয়ার ক‍্যামেরা সেট‌আপ থাকতে পারে। এতে 66 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড 4,400mAh এর ব‍্যাটারি দেওয়া হবে বলে জানা গেছে।

লিক রিপোর্ট অনুযায়ী iQOO Neo 5 ফোনটিতে 6.62 ইঞ্চির AMOLED ডিসপ্লে যোগ করা হতে পারে। এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক‍্যানার যোগ করা হবে বলে জানা গেছে। Vivo এর সাব ব্র‍্যান্ড হিসেবে iQOO ভারতে iQOO 3 4G এবং iQOO 3 5G ফোনদুটি লঞ্চ করেছে। এবার কোম্পানি দেশে iQOO 7 সিরিজ লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। কিছু রিপোর্টে বলা হয়েছে iQOO Neo 5 ফোনটি ভারতে iQOO 7 সিরিজের স্মার্টফোন হিসেবে পেশ করা হতে পারে।

আমাদের ফেসবুকে ফলো করার জন্য এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here